চট্টগ্রাম সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিবিইউএফটিতে চিত্র প্রদশর্নী ও পিঠা উৎসব

বিজ্ঞপ্তি

১০ মার্চ, ২০২৪ | ৮:১৬ অপরাহ্ণ

চট্টগ্রাম বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজিতে (সিবিইউএফটি) বর্ণাঢ্য চিত্র প্রদশর্নী ও পিঠা উৎসব উদযাপিত হয়েছে।

 

রবিবার (১০ মার্চ) উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী।

 

প্রধান অতিথির বক্তব্যে নাসির উদ্দিন চৌধুরী বলেন, লেখাপড়ার ব্যাঘাত না ঘটিয়ে এর পাশাপাশি সৃজনশীল ও মননশীল কাজে আত্মনিয়োগ করে আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বহুমুখী প্রতিভার বিকাশ ঘটাতে পারে। এতে শিক্ষার্থীরা সুস্থ রুচিশীল বিবেকবান মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করার পাশাপাশি তাদের কর্মজীবনে উৎকর্ষতা অর্জন করতে পারবে।

 

সিবিইউএফটি কালচারাল ক্লাবের আয়োজনে উক্ত চিত্র প্রদশর্নী ও পিঠা উৎসবে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন সিবিইউএফটি’র ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. ওবায়দুল করিম, ট্রেজারার প্রফেসর প্রদীপ চক্রবর্ত্তী ও রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার আবদুল মান্নান।

 

ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. ওবায়দুল করিম বলেন, এসব সহশিক্ষা কার্যক্রম একজন শিক্ষার্থীর মেধা মননশীলতাকে সমৃদ্ধ করে, যা তার ব্যক্তিজীবন ও সমাজজীবনকে অনুপ্রাণিত করবে, কর্মজীবনকেও সুন্দর রূপ দিতে পারে।

 

ট্রেজারার প্রফেসর প্রদীপ চক্রবত্তী শিক্ষার্থীদের পরিবেশনা সমূহের ভূয়সী প্রশংসা বলেন, শিক্ষার্থীদের এসব উদ্যোগ আরও বড় পরিসরে আয়োজনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করা সম্ভব হবে।

 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীসহ উপস্থিত সুধীজনরা বর্ণাঢ্য এ অনুষ্ঠান উপভোগ করেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট