চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

মহাসড়কে মানববন্ধন : মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করুন

নিজস্ব প্রতিবেদক

১৩ মে, ২০১৯ | ৫:০৮ অপরাহ্ণ

মাদক ব্যবসায়ী ও সেবনকারী সত্যজিৎ ঘোষ পপি’র ফাঁসি ও মাদক নির্মূলসহ মূল হোতাদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী ও বেশ কয়েকটি সংগঠন।

এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এতে মারাত্মক দুর্ভোগে পড়েন যাত্রীসহ সাধারণ জনগণ। এ মানববন্ধনে মহানগর আ.লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনসহ স্থানীয় বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

এলাকাবাসীর অভিযোগ, ওসমান, নাজমুল ও সালাউদ্দিন নামের পুলিশের ৩ উপ-পরিদর্শক (এসআই) মাদক ব্যবসায়ীদের দীর্ঘদিন ধরে নানাভবে সাহায্য করে আসছে। এছাড়াও শিল্পী নামের এক মহিলার বিরুদ্ধে অভিযোগ করে এলাকাবাসী। অভিযোগের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালালে তাকে ১০০ পিস ইয়াবাসহ আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিল্পী জানায়, রনি নামের স্থানীয় এক যুবক থেকে সে মাদক সংগ্রহ করতো। সালাউদ্দিন, নাজমুল, ওসমান, শারমিন, শ্যামল বণিক, যিশু বণিক, রূপক, এনায়েত, পারভেজ, বাবলু, সুমন, রুবেল, সোহাগ নামের বেশ ক’জন মাদক ব্যবসায়ীর নাম উল্লেখ করে শিল্পী।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুদীপ কুমার দাশ পূর্বকোণ অনলাইনকে জানান, এলাকাবাসীর অভিযোগ দেয়া নামের কেউই গত এক বছর যাবত আমাদের থানায় কর্মরত নেই। আটক শিল্পীকে কোর্টে চালান করা হয়েছে। মাদক ব্যবসায়ীর মধ্যে ‍যিশু বণিক ও বাবলুকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার (১০ মে) রাতে স্থানীয় মাদক ব্যবসায়ী সত্যজিৎ দাশ নেশাগ্রস্ত হয়ে প্রথমে নিজের বাড়িতে আগুন লাগায়। পরে দা নিয়ে সে এলোপাতাড়িভাবে কয়েকজনকে কুপিয়ে জখম করে। এতে বেশ কয়েকজন আহত হলেও সন্ধ্যা রাণী দাশ নামের এক বৃদ্ধা নিহত হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট