চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

বাঁশখালীতে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা , বাঁশখালী

১২ মে, ২০১৯ | ২:১২ পূর্বাহ্ণ

বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে গতকাল শনিবার রাত সাড়ে ৭টার দিকে চাম্বল পাহাড়ি এলাকা থেকে দেশীয় তৈরি অস্ত্র ও গুলিসহ মোহাম্মদ রিদুয়ানুল প্রকাশ ফজু মিয়া(২৪) কে গ্রেপ্তার করেছে। এ ব্যপারে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ জানায়, চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল ৭ নম্বর ওয়ার্ডের মনির আহমদের ছেলে মোহাম্মদ রিদুয়ানুল প্রকাশ ফজু মিয়া অস্ত্র নিয়ে এলাকায় প্রতিপক্ষকে গুলি করে ঘায়েল করার প্রস্তুতি নেয়। বাঁশখালী থানার ওসি কামাল হোসেনের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশদল পূর্ব চাম্বল টুইন্যা ব – র বাড়ি এলাকায় অভিযান চালিয়ে রিদুয়ানুলকে একটি দেশীয় তৈরি লম্বা বন্দুক ও একটি ব্যবহৃত কার্তুজের খোসাসহ গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পালিয়ে যায়। স্থানীয় অপর একটি সূত্রে জানা যায়, খুন মামলায় আসামি হয়ে দীর্ঘদিন সে দেশের বাইরে অবস্থান করছিল। এলাকার বিভিন্ন অপরাধে জড়িত থেকে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
বাঁশখালী থানার এস.আই সুজন সিকদার জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত রাতে সন্ত্রাসী রিদুয়ানুলকে দেশীয় তৈরি লম্বা বন্দুক ও গুলিসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট