চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

পাওনা টাকা চাওয়ার জের

হাজিপাড়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

১১ মে, ২০১৯ | ১১:৫৫ অপরাহ্ণ

পাওনা টাকা চাওয়ায় এক ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ৮ মে রাত সাড়ে ৭টায় হাজি পাড়ার সেঞ্চুরি টাওয়ারের পেছনে এই ঘটনা ঘটেছে। এব্যাপারে ডবলমুরিং থানায় পরদিন ৯ মে ১১ জনের নামোল্লেখ করে মামলা দায়ের করেছেন ব্যবসায়ী আবু বক্কর।

মামলার এজাহারে বলা হয়, বিগত ২ বছর যাবত যৌথভাবে শিপে খাদ্যদ্রব্য সাপ্লাইয়ের ব্যবসা করে আসছেন ইমরান হোসেন ও আবু বক্কর। ব্যবসায় আবু বক্কর সিদ্দিক প্রায় ৬০ লক্ষ টাকা বিনিয়োগের পর ব্যবসার হিসাব চাইলে ইমরান হোসেন এড়িয়ে যেতে থাকেন। এক পর্যায়ে আবু বক্করের টাকা ফেরৎ দেয়ার কথা বলে ইমরান হোসেন ঘুরাঘুরি শুরু করেন। এভাবে তিন মাস অতিক্রান্ত হওয়ার পর ৮ মে ইমরান হোসেন টাকা দেয়ার কথা বলে আবু বক্করকে সেঞ্চুরি টাওয়ারের পেছনে ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা ইমরানের লোকজন তাকে বেধড়ক পিটিয়ে ব্যবসার কাগজপত্র, মোটরসাইকেল, মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে তাকে অচেতন অবস্থায় ফেলে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যান। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের ১৯ নং ওয়ার্ড ২৪ নং বেডে চিকিৎসাধীন। তিনি পানওয়ালাপাড়া আমিন ভবনের বাসিন্দা।

আবু বক্করের স্ত্রী রাজিয়া সুলতানা লাকী বাদি হয়ে ইমরান হোসেনসহ ১১ জনের নাম উল্লেখ করে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ ৪ জনকে আটক করেছে বলে জানা গেছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট