চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

থানচিকে মডেল উপজেলায় পরিণত করার অঙ্গীকার

নিজস্ব সংবাদদাতা হ থানচি ..................................

১০ মে, ২০১৯ | ১:৩৮ পূর্বাহ্ণ

থানচিকে একটি মডেল উপজেলা পরিণত লক্ষ্যে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা । গতকাল থানচি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের বিদায় বরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
আগামী ৫ বছরের দীর্ঘ ও স্বল্পমেয়াদি সকল স্তরের সমন্বয় পরিকল্পনা করে উপজেলার বিভিন্ন গ্রামে গঞ্জে বিশুদ্ধ পানিয় জলের সমস্যা সমাধান , আবাসন সংকট সমাধান , অভ্যন্তরীণ যোগাযোগ ব্যবস্থা ,স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ , প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা কে গুণগতমান বৃদ্ধিসহ বিভিন্ন অবকাঠামো খাতকে একটি শক্তিশালী খাতে পরিণত করার আশাবাদ ব্যক্ত করেন । বিদায়ী সাবেক চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিদায় বরণ হবে কিন্তু গত ৫টি বছর আপামর জনগন ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় চার তলা উপজেলা পরিষদ ভবন,৫শত আসন বিশিষ্ট মালটিপারপাস ভবন, কলেজ,বালিকা উচ্চ বিদ্যালয় , রেমাক্রী বাজার উচ্চ বিদ্যালয়, ৩১ শয্যা থেকে ৫০ শয্যা উন্নীতকরণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনসহ অবকাঠামোগত উন্নয়নের এখন দৃশ্যমান । দৃশ্যমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় এবং নব নির্বাচিত চেয়ারম্যানকে সর্বাত্মক সহযোগিতা দিয়ে থানচি উপজেলাকে একটি মডেল উপজেলা পরিণত করার লক্ষ্যে সহযোগিতা দিয়ে যাবেন বলে জানান তিনি।
থানচি উপজেলা পরিষদ মিলনায়তনের বিদায় বরণ ও মাসিক উন্নয়ন সমন্বয় সভায় নবনির্বাচিত চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা সভাপতিত্ব করেন । সভায় সঞ্চালক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল ।উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান নুমেপ্রু মারমা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মংটিংঞো মারমা, সমাজসেবা অফিসার সত্যজিত মজুমদার, যুব উন্নয়ন কর্মকর্তা নুপ্রুচিং মারমা, ইউপি চেয়ারম্যান মংপ্রুঅং মারমা, মুইশৈথুই মারমা, জিয়াঅং মারমা প্রমুখ ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট