চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

নগদ টাকা পরিবহনে সহায়তা দিবে নগর পুলিশ

নিজস্ব প্রতিবেদক

৯ মে, ২০১৯ | ৩:২২ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে নগদ টাকা পরিবহনকালে বিশেষ নিরাপত্তা সুবিধা প্রদান করবে  চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)। সিএমপির পক্ষ হতে বৃহস্পতিবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে রমজানে নগদ অর্থ পরিবহনে পুলিশ এস্কর্ট প্রদান করার কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে অর্থ পরিবহনে নাগরিকদের পুলিশের সহযোগিতা নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এস্কর্টের জন্য পুলিশ কন্ট্রোল রুম : ০৩১-৬৩৯০২২, ০৩১-৬৩০৩৫২, ০৩১-৬৩০৩৭৫, ০১৬৭৬-১২৩৪৫৬, ০১৯৮০-৫০৫০৫০ ও ০১৬৭৯-১২৩৪৫৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়াও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ইন্টেলিজেন্স) ০১৭১৩-৩৭৩২৪৬ নম্বরেও যোগাযোগ করা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংশ্লিষ্ট ডিভিশনের ডেপুটি পুলিশ কমিশনার ও নিজ নিজ থানার অফিসার ইনচার্জ এর সাথে যোগাযোগ পূর্বক নগদ টাকা পরিবহনকালে পুলিশ এস্কর্ট গ্রহণ করা যাবে।

প্রসঙ্গতঃ পুলিশের সঙ্গে যোগাযোগ করা বিড়ম্বনা মনে করে দেখা গেছে অতীতে অনেকেই নিজেরাই নগদ অর্থ পরিবহনের ঝুঁকি নেন। এতে করে ছিনতাই ও দুস্কৃতকারীর খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন, এমন নজির নগরীতে বহুবার হয়েছে। পুলিশের পক্ষ থেকে এ বিষয়ে আন্তরিক সহায়তা দেয়ার ঘোষণা এক্ষেত্রে  ব্যবসায়ী ও অর্থ পরিবহনকারীদের জন্য সুযোগ বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট