চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা আজ

অনলাইন ডেস্ক

২২ অক্টোবর, ২০২৪ | ১২:১৮ পূর্বাহ্ণ

কর্মক্ষেত্রে মানসিক স্বাস্থ্যকে গুরুত্ব দেওয়ার এখনই সময়- এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১১টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে শিক্ষা ও কর্মক্ষেত্রে মানসিক স্বাস্থ্য সুরক্ষার গুরুত্ব ও করণীয় শীর্ষক আলোচনা সভা।

 

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস ২০২৪ উপলক্ষে মেন্টাল হেলথ অ্যাডভোকেসি অ্যাসোসিয়েশন, ইউনাইট থিয়েটার ফর সোশাল অ্যাকশন (উৎস) ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে ডিয়াকোনিয়া’র সহযোগিতায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চ.বি উপ-উপাচার্য (শিক্ষা) ড. মোহাম্মদ শামীম উদ্দিন খান। সমাজ বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আলাউদ্দীন মজুমদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি থাকবেন উপ-উপাচার্য (প্রশাসন) ড. মোহাম্মদ কামাল উদ্দিন, অতিথি থাকবেন চ.বি মনোবিজ্ঞান বিভাগ সভাপতি ড. রুমানা আখতার, চ.বি প্রধান স্বাস্থ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ড. মো. আবু তৈয়ব।

 

অনুষ্ঠানে আলোচ্য বিষয়ের উপর ধারণা পত্র উপস্থাপন করবেন প্রোগ্রাম অফিসার রীপা পালিত (উৎস)  ও কর্মসূচি সমন্বয়কারী মুহাম্মদ শাহ্ আলম (উৎস) এবং সঞ্চালনা করবেন নির্বাহী পরিচালক মোস্তফা কামাল যাত্রা (উৎস)।

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট