চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

চালককে খুন করে ব্যাটারিরিকশা ছিনতাই, মূলহোতাসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

১৭ অক্টোবর, ২০২৪ | ৯:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামের চান্দগাঁও থানা এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক অঞ্জন ধরকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় মূলহোতাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় উদ্ধার হয়েছে ছিনতাই হওয়া রিকশাও।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) চান্দগাঁও থানা পুলিশ জানায়- বুধবার (১৬ অক্টোবর) বাঁশখালীর চাপাছড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে ৩০ সেপ্টেম্বর ভোরে উত্তর চান্দগাঁও বণিকপাড়া এলাকায় ওই অটোরিকশা চালককে হত্যা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- সিরাজগঞ্জের তাড়াশ থানার ভিমশারা গ্রামের মুজিবুর রহমানের ছেলে রাজু আহম্মেদ রাজন (৩১), চান্দগাঁওয়ের উত্তর মোহরা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. আরিফ (২৮), বাঁশখালীর চাপাছড়ি গ্রামের নুরুচ্ছফার ছেলে মোহাম্মদ রাসেল (৩০) এবং একই এলাকার মৃত মীর আহম্মদের ছেলে রবি আলম (৩৯)।

পুলিশ জানায়, গত ৩০ সেপ্টেম্বর সকাল ৫টায় অজ্ঞাতনামা দুই থেকে তিনজন অটোচালক অঞ্জন ধরকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। এরপর তার মৃত্যু হয়। মারধরকারীরা অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম অঞ্জন ধরের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

চান্দগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মো. মোমিনুল ইসলাম বলেন, গত ২ অক্টোবর হত্যাকাণ্ডে জড়িত থাকায় রাসেল ও রবিকে গ্রেপ্তার করা হয়। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে অন্য আসামিদের সূত্র পাওয়া যায়। পরে ৪৮ ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে বাকি দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হই এবং বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদ নগর মীর আহম্মদ প্রাইমারি স্কুল সংলগ্ন একটি গ্যারেজ থেকে লুণ্ঠিত অটোরিকশাও উদ্ধার করি।

নগর পুলিশের পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার (এসি) মো. আরিফ হোসেন বলেন, গ্রেপ্তার চারজনই চোরচক্রের সক্রিয় সদস্য। তাদের পেশাই গভীর রাতে অটোরিকশা চুরি করা। সেদিনও ঠিক একইভাবে অটোরিকশা চুরি করতে গিয়ে ভুক্তভোগীকে মারধর করে হত্যা করে। এ ঘটনায় ভিকটিমের স্ত্রী মামলা করার পর আমরা অভিযান পরিচালনা করে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করি।’

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট