চট্টগ্রাম মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪

এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান এস এম আবু মহসীন আর নেই

বিজ্ঞপ্তি

৭ অক্টোবর, ২০২৪ | ৯:০১ অপরাহ্ণ

দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি, সমাজসেবক, শিক্ষানুরাগী, এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান এস এম আবু মহসীন (৭০) ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

 

সোমবার (৭ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

 

আগামীকাল মঙ্গলবার (৮ অক্টোবর) বাদ জোহর জমিয়তুল ফালাহ মাঠে প্রথম জানাযা ও এইদিন বাদে মাগরিব গ্রামের বাড়ি বোয়ালখালী উপজেলার ইউনাইটেড মুসলিম উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হবে।

 

তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলেসহ অনেক আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

এস এম মহসীন চট্টগ্রামের সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা এস এম মোজাহেরুল হক মোজাহের গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটির সাবেক চেয়ারম্যান মহসীন উদ্যোক্তা হিসেবে গড়েছেন মহসীন কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড। তিনি সেন্ট্রাল হসপিটাল লিমিটেডের পরিচালক ছিলেন।

 

এছাড়া তিনি এলায়েন্স ডিপ সি ফিশিং লিমিটেড, জেএম শিপিং লাইনস, ফুড এন্ড একোমোডেশন কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।

 

শিক্ষানুরাগী ও সমাজসেবী হিসেবে মহসীন অনেক সামাজিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন। ব্যক্তিগত জীবনে অজাতশত্রু, সদা হাস্যোজ্জ্বল মহসিন সবমহলে সকলের প্রিয়পাত্র ছিলেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট