চট্টগ্রাম শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে প্রত্যাখানের জেরে প্রেমিকাকে খুন: ৬ ঘণ্টার মধ্যেই প্রেমিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক 

৫ অক্টোবর, ২০২৪ | ৩:২৩ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে মরিয়ম আক্তার সামিরা (১৭) নামে এক নারী গার্মেন্টসকর্মীকে গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনার ছয় ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে খুনের অভিযোগে মো. তারেক (২০) নামে এক রাজমিস্ত্রিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রেমের সম্পর্কের টানাপোড়নের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

শুক্রবার (৪ অক্টোবর) রাত ৯টায় পাঁচলাইশ থানাধীন হাদুমাঝির পাড়াস্থ মুছা বিল্ডিংয়ের সামনে বিলের পাশে এ হত্যার ঘটনা ঘটে। এদিন দিবাগত রাত ৩টায় রাঙ্গুনিয়া থানাধীন চন্দ্রঘোনার লিচুবাগান আহমদুল হকের কলোনি থেকে তারেককে গ্রেপ্তার করা হয়।

 

শনিবার (৫ অক্টোবর) দামপাড়া পুলিশ লাইনসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব বিষয় নিশ্চিত করেছেন সিএমপির জনসংযোগ কর্মকর্তা কাজী মো. তারেক আজিজ।

 

তিনি বলেন, গার্মেন্টসকর্মী সামিরার সাথে রাজমিস্ত্রি তারেকের প্রেমের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হয়। এরই জেরে গতকাল রাতে সামিরাকে ফোন করে দেখা করার জন্য ডেকে নেয়। তারেক অবশ্য আগে থেকে পূর্বপরিকল্পিতভাবে একটি ছুরি কিনে তার সাথে রাখে। হাদুমাঝির পাড়াস্থ মুছা বিল্ডিংয়ের সামনে বিলের পাশে দেখা হওয়ার পর সম্পর্কের বিষয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এসময় তারেক সামিরার সাথে অন্য কারো সাথে সম্পর্ক আছে সন্দেহে ঝগড়া করতে থাকে। একপর্যায়ে তারেক সামিরার গলায় একের পর এক ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতলে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহত সামিরার ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার দায়েরের পর তাৎক্ষণিক পুলিশ অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ৩টায় রাঙ্গুনিয়া থানাধীন চন্দ্রঘোনার লিচুবাগান আহমদুল হকের কলোনি থেকে তারেককে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে একটি ছোরা ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট