চট্টগ্রাম শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

গাজাবাসীর জন্য শামসুল হক ফাউন্ডেশনের কাছে অনুদান তুলে দিলেন ভিকারুননিসার শিক্ষার্থীরা

বিজ্ঞপ্তি

২৬ সেপ্টেম্বর, ২০২৪ | ৮:১৯ অপরাহ্ণ

ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের প্রায় ২ হাজার শিক্ষার্থী টিফিন, গাড়ি ভাড়া বাঁচিয়ে গাজার নির্যাতিতদের জন্য লক্ষাধিক টাকা উত্তোলন করেন। এই টাকা গাজার মানুষের জন্য পাঠাতে বেছে নিয়েছে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনকে। ফাউন্ডেশনের কার্যক্রম দেখেই তারা টাকার প্যাকেটটি আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দিনের হাতে তুলে দেন।

 

ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাজেদা বেগম বলেন, টিফিন, গাড়ি ভাড়া বাঁচিয়ে প্রায় ২ হাজার শিক্ষার্থী লক্ষাধিক টাকা উত্তোলন করেন। ভালোবাসার এ উপহার তারা ফাউন্ডেশনের হাতে তুলে দিয়ে গাজার নির্যাতিত মানুষের পাশে থাকতে চান।

 

দেশের অন্যতম সেরা বিদ্যাপীঠের এ কর্মসূচি আরো অনেককে উৎসাহিত করবে বলে মনে করেন আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দিন। গাজার নির্যাতিত মানুষের জন্য আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন ও ASH Foundation USA INC. এর চলমান বিবিধ মানবিক কর্মসূচিতে সকলেই অংশগ্রহণ করতে পারবেন। গাজাবাসীর জন্য নিয়মিত অনুদান সংগ্রহ করে যাচ্ছেন আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন।

 

উল্লেখ্য, দুঃস্থ, অসহায়, বন্যার্ত, নির্যাতিত ও মুহাজিরদের সেবায় একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও মানব সেবামূলক সংগঠন আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন। ফিলিস্তিন, তুরস্কসহ আন্তর্জাতিক পরিমন্ডলে মানবিক কাজ করে যাচ্ছেন বাংলাদেশের এই এনজিও সংস্থা। আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন ২০০৬ সাল থেকে তাদের কার্যক্রম শুরু করে। ২০১৮ সালে প্রতিষ্ঠানটি জয়েন্ট স্টক কোম্পানি থেকে রেজিস্ট্রেশন পায় এবং ২০১৯ সালে এনজিও ব্যুরো রেজিস্ট্রেশন প্রাপ্ত হয়। শিক্ষা, স্বাস্থ্য, খাদ্যসহ বিভিন্ন ধরনের মানবিক সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে ফাউন্ডেশনটি।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট