চট্টগ্রাম শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

চবির হল থেকে শিক্ষার্থীদের মালামাল সরিয়ে নেয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর, ২০২৪ | ২:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) হলে আসন বরাদ্দ দেওয়ার আগে বর্তমানে অবস্থানরত শিক্ষার্থীদের জিনিসপত্র সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। চারদিনের মধ্যে এসব জিনিসপত্র সরিয়ে নিতে বলা হয়েছে।

 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) থেকে রবিবার (২৯ সেপ্টেম্বর) পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে তারা এ জিনিসপত্র নিতে পারবেন। বুধবার (২৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়া হয়।

 

এতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হল ও শিল্পী রশিদ চৌধুরী হোস্টেলের আবাসিক ছাত্র-ছাত্রীদের অবগতির জন্য জানানো যাচ্ছে, হল/হোস্টেলে তাদের স্ব স্ব নামে বরাদ্দ করা কক্ষ থেকে/সর্বশেষ অবস্থান করা কক্ষ থেকে তাদের নিজেদের সমুদয় জিনিসপত্র নিম্নোক্ত শর্তে ২৬ থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন (শুক্রবার ও শনিবারসহ) সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে নিয়ে যেতে পারবে।

 

এতে আরও বলা হয়, জিনিসপত্র নিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক সরবরাহ করা আইডি কার্ড এবং আসন বরাদ্দপত্র হল/হোস্টেল প্রশাসনকে দেখাতে হবে। নিজের তত্ত্বাবধানে নিয়ে যাওয়া জিনিসের তালিকা হল/হোস্টেল প্রশাসনকে জমা দিতে হবে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, এছাড়া উল্লিখিত তারিখের মধ্যে কোনও ছাত্রছাত্রী তার জিনিসপত্র নিতে ব্যর্থ হলে এবং এ পরিপ্রেক্ষিতে কারও কিছু হারিয়ে গেলে কিংবা কোনও ক্ষতি সাধিত হলে এটির জন্য হল/হোস্টেল কর্তৃপক্ষকে দায়ী করা যাবে না। কোনও প্রতিনিধির কাছে কারও জিনিস হস্তান্তর করা হবে না।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট