চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

যুব সমাজকে রাজপথে বলিষ্ঠ ভূমিকা রাখার আহ্বান

বিজ্ঞপ্তি

১৬ সেপ্টেম্বর, ২০২৪ | ৯:৪৪ অপরাহ্ণ

গণঅভ্যুত্থানের সুফল ধরে রাখতে যুব সমাজকে রাজপথে বলিষ্ঠ ভূমিকা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী নেতৃবৃন্দ।

 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) মহানগরী জামায়াতের খুলশী থানার ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের উদ্যোগে আয়োজিত যুব সমাবেশে নেতৃবৃন্দ এই আহ্বান জানান।

 

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি ফয়সাল মুহাম্মদ ইউনুছ, প্রধান বক্তার বক্তব্য রাখেন নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী।

 

যুব সমাবেশে ফয়সাল মুহাম্মদ ইউনুছ বলেন, যুবসমাজ যেকোনো দেশের মূল্যবান সম্পদ। জাতীয় উন্নয়ন ও অগ্রগতি যুব সমাজের সক্রিয় অংশগ্রহণের ওপর অনেকাংশেই নির্ভরশীল। যুবসমাজের মেধা, সৃজনশীলতা, সাহস ও প্রতিভাকে কেন্দ্র করেই জাতির ভবিষ্যৎ নির্ধারণ হয়। ফলে যেকোনো পরিস্থিতিতে সাহসিকতা, হিকমত ও বুদ্ধিমত্তার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

 

শামসুজ্জামান হেলালী বলেন, সংগঠনের নির্দেশনা গুরুত্বের সঙ্গে নিয়ে স্বতঃস্ফূর্ত আনুগত্যের মূর্ত প্রতীক হতে হবে। গণঅভ্যুত্থানের সুফল দেশবাসীর কাছে পৌঁছে দিতে ছাত্র-জনতার পাশাপাশি যুব সমাজকে রাজপথে বলিষ্ঠ ভূমিকা অব্যাহত রাখতে হবে।

 

ওয়ার্ড আমীর ওমর ফারুকের সভাপতিত্বে ও সেক্রেটারি মুহিব উল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলশী থানা আমীর অধ্যাপক আলমগীর ভুঁইয়া, থানা সেক্রেটারি হায়দার আলী, থানা সহকারী সেক্রেটারি আমান উল্লাহ আমান, জামায়াত নেতা রুহুল আমিন, এরশাদ খান প্রমুখ।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট