চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বিদায়ী সিএমপি কমিশনারকে বিভাগীয় ও জেলা প্রশাসনের সংবর্ধনা

বিজ্ঞপ্তি

২ জুলাই, ২০২৪ | ৮:২০ অপরাহ্ণ

পদোন্নতিজনিত বিদায় উপলক্ষে বাংলাদেশ পুলিশের এডিশনাল আইজিপি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বিদায়ী কমিশনার কৃষ্ণপদ রায়কে বিভাগীয় ও জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

 

মঙ্গলবার (২ জুলাই) চট্টগ্রাম সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে সভাপতি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন চট্টগ্রামের সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা, ডিজিএফআই চট্টগ্রামের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল তোফায়েল সারোয়ার, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নূরে আলম মিনা, চট্টগ্রামের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, চট্টগ্রাম জেলা পুলিশের ভারপ্রাপ্ত এসপি কবীর আহম্মেদসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

চট্টগ্রামের জেলা প্রশাসক বিদায়ী সিএমপি কমিশনারের বর্ণাঢ্য কর্মজীবনের প্রতি আলোকপাত করেন। বিশেষত জাতীয় নির্বাচন ও উপজেলা পরিষদ নির্বাচন আয়োজনে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য কমিশনারের প্রতি বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

বক্তব্যে অতিথিবৃন্দ বিদায়ী সিএমপি কমিশনারের দৃঢ় নেতৃত্ব ও অনাড়ম্বর জীবনযাপনের ভূয়সী প্রশংসা করেন।

 

বিদায়ী সিএমপি কমিশনার তার বক্তব্যে চট্টগ্রামে কর্মকালীন নানা স্মৃতিময় ঘটনা তুলে ধরেন। পাশাপাশি সহযোগিতার জন্য বিভাগীয় ও জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরকে ধন্যবাদ প্রদান করেন।

 

অনুষ্ঠানের সভাপতি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার সিএমপি কমিশনারকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানান ও ভবিষ্যৎ কর্মজীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট