চট্টগ্রাম মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে মোটরসাইকেল চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৯ জুন, ২০২৪ | ১১:১৩ অপরাহ্ণ

চট্টগ্রাম ও কুমিল্লার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

শনিবার (২৯ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন আকবার শাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী।

 

গ্রেপ্তাররা হল- মেহেদী হাসান মুন্না (২২), তার সহযোগী মো. রিয়াদ হোসেন (২০), মো. মামুন খন্দকার (৩০), শাহিনুল ইসলাম শুভ (১৯) ও জিহাদ হোসেন (১৯)। চক্রের সাখাওয়াত হোসেন (২২) নামে একজন সহযোগী পলাতক রয়েছে।

 

ওসি গোলাম রব্বানী জানান, থানায় মোটরসাইকেল চুরি সংক্রান্ত বেশ কয়েকটি মামলা হয়। মামলাসমূহের ঘটনাস্থল ও আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহপূর্বক পর্যালোচনা, গুপ্তচরের দেওয়া সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় চট্টগ্রামের আকবরশাহ্ থেকে চোরাই মোটরসাইকেল চুরির মূলহোতা মেহেদী হাসান মুন্না ও তার সহযোগী মো. রিয়াদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে কুমিল্লার নাঙ্গলকোট থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয় মো. মামুন খন্দকার ও জিহাদ হোসেনকে। এর পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শাহিনুল ইসলাম শুভকে উদ্ধার করে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

ওসি আরও জানান, গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তার ও অবশিষ্ট চোরাই মোটরসাইকেল উদ্ধারের লক্ষ্যে আসামিদের বিরুদ্ধে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের আবেদন আদালতে দাখিল করা হয়েছে। গ্রেপ্তার আসামিরা পেশাদার মোটরসাইকেল চোরচক্রের সদস্য। আসামিরা চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থান থেকে ১০-২০ সেকেন্ডের মধ্যে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে থাকে। গ্রেপ্তার আসামি মেহেদী হাসান মুন্নার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট