চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

মা‌লিকের সাথে অপহরণ নাটক, অটোরিক্সা চালকসহ গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

২০ জুন, ২০২৪ | ১০:২৮ অপরাহ্ণ

চালককে অপহরণের পর সিএন‌জিচালিত অটোরিকশা ছিনতাই হয়েছে বলে নাটক সা‌জিয়ে মা‌লিকের কাছ থেকে মু‌ক্তিপণ দাবির অ‌ভিযোগে চালক ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পু‌লিশ।

বৃহস্প‌তিবার (২০ জুন) তথ্যপ্রযু‌ক্তির সহায়তায় পৃথক অভিযানে  তাদের‌ গ্রেপ্তার করা হয়। এ সময় সিএনজিচালিত অটোরিকশাও উদ্ধার করা হয়।

ডবলমু‌রিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ফজলুল হক পাটোয়ারী জানান, ঈদ-উল-আযহার দিন চালক মো. নজরুল তার ভাড়ায় চালিত অটোরিকশাটি চালিয়ে ফেনী যান। অধিক রাত হয়ে গেলেও চালক নজরুল অটোরিকশাটি গ্যারেজে না রাখায় অটোরিকশার মালিক ড্রাইভার নজরুলকে মোবাইল ফোনে কল দিয়ে ফোন বন্ধ পান। পরদিন সকাল বেলায় নজরুলের মোবাইল নম্বর থেকে অজ্ঞাতনামা ব্যক্তি অটোরিকশার মালিক মরিয়মকে ফোন করে বলে ‘আপনার গাড়িটি ছিনতাই করা হয়েছে, বিকাশে ১ লাখ ২০ হাজার টাকা পাঠালে গাড়িটিসহ চালককে ছেড়ে দেওয়া হবে।’

বিষয়‌টি গাড়ির মালিক ডবলমুরিং থানা পুলিশকে অবহিত করলে সেই মোবাইল নম্বরের সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহায়তায় ড্রাইভার নজরুলের অবস্থান ফেনীতে শনাক্ত করে। বিষয়টি আঁচ করতে পেরে নজরুল আরেকজন অজ্ঞাতনামা চালকের কাঁধে ভর করে ১৯ জুন রাতে ডবলমুরিং থানায় এসে হাজির হয়।

তিনি আরও জানান, পুলিশ তাকে জিজ্ঞেসাবাদের এক পর্যায়ে স্বীকার করে সে তার ভায়রার ছেলে আজাদের সাথে যোগসাজশে এ ঘটনা ঘ‌টিয়েছে। পরে তার দেওয়া তথ্যের ভি‌ত্তিতে ড্রাইভার নজরুলকে নিয়ে ফেনীর সদর থানা এলাকা থেকে অপহরণের নাটক সাজানোর অপর সহযোগী আজাদকে গ্রেপ্তার করে পু‌লিশ। আজাদের দেওয়া তথ্যের ভি‌ত্তিতে- ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন হ‌রিপুর এলাকা থেকে অটোরিকশাটি উদ্ধার করা হয়।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট