চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শেরশাহ স্কুলের প্রধান শিক্ষক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

১০ জুন, ২০২৪ | ৭:১২ অপরাহ্ণ

প্রাইভেট পড়ানোর নামে পঞ্চম শ্রেণির ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে ফয়েজুল ইসলাম (৪৬) নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৯ জুন) থানায় মেয়েটির মা লিখিত অভিযোগ করার পর একই দিন দুপুরে তাকে গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা।

 

ওসি সনজয় কুমার সিনহা জানান, অভিযুক্ত শিক্ষক চট্টগ্রাম নগরীর শেরশাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাসিন্দা।  

 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই শিক্ষার্থীর মা গার্মেন্টস কর্মী। প্রতিদিনের মতো শনিবার সকালেও তিনি তার মেয়েকে বাসায় রেখে কারখানায় চলে যান। তাদের বাসার পাশেই বাসা শিক্ষক ফয়েজুল ইসলামের। মেয়েটি তার কাছে প্রাইভেট পড়তো। শনিবার প্রাইভেট বন্ধ থাকা সত্ত্বেও ওই ছাত্রীকে পড়ানোর নামে বাসায় ডেকে নিয়ে পানির সাথে মেডিসিন মিশিয়ে অজ্ঞান করে ধর্ষণ করেন। পরে কর্মস্থল থেকে মেয়েটির মা ফেরার পর পুরো বিষয় খুলে বললে তার মা বাদী হয়ে ওই শিক্ষককে অভিযুক্ত করে বায়েজিদ বোস্তামি থানায় একটি ধর্ষণের মামলা করেন। ভুক্তভোগী ছাত্রী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রয়েছে।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট