চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে চোরাই বাইকসহ ৩ চোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৯ জুন, ২০২৪ | ১১:১৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগর গোয়েন্দা (উত্তর-দক্ষিণ) বিভাগের অভিযানে তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

 

শনিবার (৮ জুন) রাতে নগরী ও হাটহাজারীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হল- ইসতিয়াক হোসেন রিফাত (২৪), মো. মোজাম্মেল (২০) ও শাহাদাত হোসেন (১৯)।

 

চট্টগ্রাম নগর গোয়েন্দা বিভাগের (উত্তর-দক্ষিণ) উপ-পুলিশ কমিশনার সাদিরা খাতুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে পাঁচলাইশ থানাধীন প্রবর্তক মোড়ের উৎসব সুপার মার্কেটের সামনে থেকে একটি লাল/সাদা রঙের পুরাতন R15, V-2, YAMAHA মোটরসাইকেলসহ আসামি ইসতিয়াক হোসেন রিফাতকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একই দিন সাড়ে ১১টায় হাটহাজারী থানাধীন আমান বাজারের জননী মার্কেটের রশিদিয়া স্টোরের সামনে থেকে একটি লাল/কালো রঙের পুরাতন Discover মোটরসাইকেলসহ আসামি মো. মোজাম্মেলকে গ্রেপ্তার করা হয়। এরই ধারাবাহিকতায় আসামিদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে অভিযান অব্যাহত রেখে রাত সাড়ে ১২টায় মেয়র গলির গ্রিনভ্যালি মেডিসিন কর্নানের সামনে থেকে একটি কালো রঙের পুরাতন Apache মোটরসাইকেলসহ আসামি শাহাদাত হোসেনকে গ্রেপ্তার করা হয়।

 

তিনি বলেন, গ্রেপ্তাররা দেশের বিভিন্ন প্রান্ত থেকে চুরি হওয়া চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে তা নিজেদের হেফাজতে রেখে বিক্রয় করে থাকে বলে প্রাথমিক তদন্তে জানা যায়। তাদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট