চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

পর্দা নামল সিএমপি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের

বিজ্ঞপ্তি

৮ জুন, ২০২৪ | ৯:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের আন্তঃবিভাগ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়।

 

আজ শনিবার (৮ জুন) বিকাল সাড়ে ৩টায় জাতীয় সংগীতের মাধ্যমে খেলার আনুষ্ঠানিকতা শুরু হয়। দামপাড়া পুলিশ লাইন্সের এসএএফ মাঠে ফাইনাল খেলায় মুখোমুখি হয় এসএএফ-১ ও পিওএম-২ দল।

 

ফাইনাল ম্যাচে পিওএম-২ টিম টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। এসএএফ-১ টিম প্রথমে ব্যাটিংয়ে নেমে ১০ ওভারে ১১৯/৫ রান সংগ্রহ করেন। জবাবে পিওএম-২ টিম ১০ ওভারে ৬২/৯ রান করে। এসএএফ-১ টিম ৫৭ রানে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয়।

 

টুর্নামেন্টটির ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সিএমপির সর্বস্তরের অফিসার ও ফোর্সগণ মাঠে ও গ্যালারিতে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। উল্লেখ্য যে, টুর্নামেন্টটি পরিচালনা করেন চট্টগ্রাম মহানগর ক্রীড়া সংস্থার শাহ মাহফুজুর রহমান পল্লব।

 

খেলা শেষে উভয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সিএমপি কমিশনার। পুরস্কার বিতরণের পূর্বে সমাপনী বক্তব্যে তিনি বলেন, পুলিশের ক্লান্তিকর ডিউটিতে এই রকম একটি টুর্নামেন্ট পুলিশ সদস্যদেরকে মানুষের জন্য কাজ করার অনুপ্রেরণা জোগাবে। এমন একটি টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আরও প্রমাণিত হয় পুলিশ শুধু আইনশৃঙ্খলা রক্ষা নয়, একটি সফল ইভেন্ট পরিচালনায়ও সক্ষম। তিনি এ সময় পরবর্তীতে পুলিশ সদস্যদের জন্য ফুটবল, দাবা, টেবিল টেনিসসহ বিভিন্ন টুর্নামেন্টের ঘোষণা দেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট