চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

গহনা হাতিয়ে নেয়ার ঘটনায় ‘বুদ্ধিনাশক বিষ’ ব্যবহারে সত্যতা পায়নি পুলিশ

অনলাইন ডেস্ক

৩ জুন, ২০২৪ | ১০:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ডবলমুরিংয়ে এক নারীর কাছ থেকে সোনার গহনা ও টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় ‘স্কোপোলামিন’ জাতীয় রাসায়নিক ব্যবহারের সত্যতা পায়নি পুলিশ। সোমবার (৩ জুন) সন্ধ্যায় সিএমপির উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বিষয়টি নিশ্চিত করেন।

 

উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান  বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের সাথে ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজে মিল নেই। উনাকে বিশেষ কিছু প্রয়োগ করে অজ্ঞান কিংবা মতিভ্রম করার চেষ্টা করেছে, এমন প্রমাণও ফুটেজে নেই। এটা ওই নারীর শুধুমাত্র মৌখিক অভিযোগ।  আমরা বারবার উনাকে বলেছি, মেডিকেল পরীক্ষার জন্য। সেটাতে উনি কোনোভাবেই রাজি না হলে তখন আমাদের সন্দেহ হয়। তখন  বিষয়টি তদন্ত করে দেখেছি, আমরা এর কোনো সত্যতা পাইনি।

 

এর আগে গত ২২ মে সকালে নগরীর ডবলমুরিং থানার বেপারিপাড়া মোড়ে পথচারী এক নারীর কাছ থেকে তিন যুবক মিলে গলার চেইন, কানের দুল, হাতে থাকা বাজার ও টাকা হাতিয়ে নেয়। অভিযোগ পাওয়ার পর ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল কাদের পাটোয়ারী সিসি ক্যামেরার ফুটেজ ব্যবহার করে ২৭ মে ‘ডবলমুরিং থানা’ নামের অ্যাকাউন্ট থেকে দেওয়া পোস্টে ‘ধারণার ভিত্তিতে’ তিনি লিখেন, ‘শয়তানের নিঃশ্বাস এখন চট্টগ্রামে। বুদ্ধিনাশক বিষ শয়তানের নিঃশ্বাস হতে সতর্ক থাকুন।’ ওসি’র এ বার্তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট