চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ১৯ মামলার আসামিসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

১ জুন, ২০২৪ | ১:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামে পৃথক অভিযানে হত্যা ও অস্ত্রসহ ১৯ মামলার পলাতক আসামি মো. মহসিন ওরফে মইস্যাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শুক্রবার (৩১ মে) নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তরকৃতরা হলো- সীতাকুণ্ড থানার পূর্ব বাকখালী এলাকার নুরুল আলমের ছেলে মহসিন ওরফে মইস্যা (৩৫), হালিশহর থানার মধ্যম হালিশহর ধোপাপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে অনিকুল ইসলাম অনিক (৩৩), বাঁশখালীর পশ্চিম বরঘোনা এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. আরিফ ওরফে আরিফ মইনুদ্দীন (৪০)।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দিবাগত রাত ১২টায় পাহাড়তলী থানাধীন সাগরিকা পাঠানপাড়া এলাকায় অভিযান চালিয়ে মো. মহসিন ওরফে মইস্যাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় হত্যা, অস্ত্র এবং হত্যা চেষ্টাসহ মোট ১৯টি মামলা রয়েছে।

 

অপরদিকে, গতকাল দিবাগত রাত দেড়টায় নগরীর হালিশহর থানাধীন ধোপাপাড়া এলাকা থেকে অনিকুল ইসলাম অনিক নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে হালিশহর এবং পাহাড়তলী থানায় চুরি-ছিনতাই ও ডাকাতির ৭টি মামলার রয়েছে।

 

এছাড়া গতকাল দিবাগত রাত সোয়ো ২টায় হালিশহর থানাধীন পানিরকল এলাকায় অভিযান চালিয়ে মো. আরিফ নামে আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ঢাকার যাত্রাবাড়ী এবং চট্টগ্রামের কোতোয়ালী থানায় চুরি-ছিনতাই এবং অস্ত্র আইনে ৩টি মামলা রয়েছে।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. শরীফ-উল-আলম জানান, গ্রেপ্তার আসামিদের সীতাকুণ্ড, বাঁশখালী এবং হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট