চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ জুন, ২০২৪

সর্বশেষ:

ফেসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে প্রবাসীকে অপহরণ, চট্টগ্রামে আসামি ধরা

নিজস্ব প্রতিবেদক

২৭ মে, ২০২৪ | ২:১৩ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদে প্রবাসীকে অপহরণের ঘটনায় মো. ইমরান (২৪) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ইমরান নেত্রকোণা আটপাড়া কলমন্দা শহীদের বাড়ির ইসমাইলের ছেলে।

 

রবিবার (২৬ মে) সকাল সাড়ে ৭টায় শান্তিনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি বলেন, ভিকটিম প্রবাসে থাকাকালীন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নারীর সাথে পরিচয় হয়। পরে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। ভিকটিমকে ওই নারী দেশে আসার সময় তার জন্য কসমেটিক আনতে বলেন। দেশে আসার পর গত ২৪ মে ওই নারী তার সাথে আতুরার ডিপো এলাকায় দেখা করেন। এরপর তাকে ঘুরতে যাবে বলে একপর্যায়ে তার সহযোগীরাসহ তাকে অপহরণ করে টেক্সটাইল এলাকার জিএম বাংলো পাহাড়ের উপরে নিয়ে আটকে রাখেন। এরপর তার কাছ থেকে একটি আইফোন, স্মার্ট ওয়াচ, ১৫০০ দেরহাম, ১০ হাজার রুপিয়া, নগদ ৫ হাজার টাকা, এক ভরি ওজনের স্বর্ণের চেইন, বিকাশের মাধ্যমে ৩২ হাজার টাকা ছিনিয়ে নেয়।

 

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর গতকাল সকাল সাড়ে ৭টায় শান্তিনগর এলাকা থেকে আসামি ইমরানকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে আইফোন, ১৫০০ দেরহাম, ইন্দোনেশিয়ার ১১ হাজার রুপিয়া উদ্ধার করা হয়। এ ঘটনায় পলাতক ধরতে অভিযান অব্যাহত আছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট