চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ জুন, ২০২৪

সর্বশেষ:

জুট ব্যবসা নিয়ে চাক্তাইয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ২৮টি টেম্পো ভাঙচুর

অনলাইন ডেস্ক

২৭ মে, ২০২৪ | ১২:০৪ পূর্বাহ্ণ

নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকার একটি গার্মেন্টস এর জুট ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে ৪ জন আহত ও ২৮টি টেম্পো ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে শাহ আমানত সেতু এলাকার চাক্তাইগামী সড়কে এ ঘটনা ঘটে।

 

বাকলিয়া ট্রাফিক পুলিশ পরিদর্শক অপূর্ব কুমার পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, আমি তখন ঘটনাস্থলে ছিলাম না। ঘটনার পর এসে জানতে পারি মান্নান টাওয়ারে একটি গার্মেন্টস এর জুট ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এসময় দু পক্ষের দাওয়া পাল্টা দাওয়ার সময় সেখানে রাস্তার পাশে দাঁড়ানো কিছু গাড়ি ভাঙচুর হয়। 

 

এই ঘটনায় আহতরা হলেন- মিটু রায় (২৯), মো. সেলিম (৩৮), মো. লোকমান (৪৪) এবং মো. আলমগীর (৪৫)।

 

১৭ নং অটোটেম্পো শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জানে আলম বলেন, নিজেরা জুট ব্যবসায় ভাগ-বাটোয়ারা করতে না পেরে আমাদের উপর হামলা চালানো হয়।  আমাদের ২৮টি টেম্পো ভাঙচুর করেছে। পথচারীসহ আমাদের কয়েকজন চালক আহত হয়েছেন। তাদের বিষয়ে তো রাস্তায় এসে গাড়ি ভাঙতে পারে না। আমরা পুলিশ প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। আশা করছি উনারা উপযুক্ত ব্যবস্থা নিবেন।

 

এ বিষয়ে জানতে  বাকলিয়া থানাধীন চাক্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক সোহেল রানার কাছে বেশ কয়েকবার ফোন কল করা হলেও তিনি রিসিভ করেননি।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট