চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প

অনলাইন ডেস্ক

২৪ মে, ২০২৪ | ৮:৩১ অপরাহ্ণ

নগরীর নতুনপাড়ার চট্টগ্রাম ক্যান্টনমেন্ট রেলস্টেশনে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা, ডায়বেটিস নির্ণয় ও ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রায় শতাধিক রোগীকে এই ক্যাম্পে সেবা দেয়া হয়। 

 

শিল্পগ্রুপ বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে এই হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

 

জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, স্বাস্থ্যই আমাদের সুখের মূল। শারীরিক ও মানসিক স্বাস্থ্য মিলেই আমাদের সম্পূর্ণ স্বাস্থ্যসেবা। আজকের এই ক্যাম্পে আমরা শিশুদের স্বাস্থ্যসেবার পাশাপাশি তাদের পরিষ্কার-পরিচ্ছন্না ও স্বাস্থ্য-সচেতনতা নিয়ে জানানোর চেষ্টা করেছি। আমাদের এই ক্যাম্প শুধুমাত্র শারীরিক স্বাস্থ্যসেবা নয় বরং মানসিক ও শারীরিক পরিপূর্ণ স্বাস্থ্যসেবা যাতে নিশ্চিত হয় আমরা সেই প্রচেষ্টাই করছি।

 

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল ইসলাম, ডা. মোতাহার হোসেন শাওন, ডা. সানজানা, ফারুক চৌধুরী ফয়সাল, বাবলা সরকার সৈকত, জয় বড়ুয়া, সিফাত, কামরুল, স্বর্ণা, জেনি, আবু আরিফ, রমিজ উদ্দীন কানন, শামীম, মজনু, এসময় সেবা প্রদান করেন। এ সময় এলবিয়ন গ্রুপ, হোম হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠন নগরফুল এর সহযোগিতায় নগরফুলের প্রতিষ্ঠাতা বায়েজীদ সুমন , নগরফুল নতুনপাড়া স্কুলের পরিচালক ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট