চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু, চালক গ্রেপ্তার

২০ মে, ২০২৪ | ৫:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ট্রাকের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা নিহতের ঘটনায় চালক মো. শফিক উল্ল্যাহকে (৫৭) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় জব্দ করা হয় ঘাতক ট্রাকটিও।

 

রবিবার (১৯ মে) সদরঘাট থানাধীন মাদারবাড়ি বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানায়, ঘাতক ট্রাকটি বেপরোয়া গতিতে চালিয়ে ম্যাক্সিমা গাড়িকে ধাক্কা দিলে ম্যাক্সিমা গাড়িতে থাকা ভিকটিম বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম (৬৯) গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ করেন। পরে ঘটনাস্থলে সিসিটিভি ক্যামেরা পর্যালোচনাপূর্বক ঘাতক ট্রাক শনাক্ত করে তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে সদরঘাট থানাধীন মাদারবাড়ি বাসস্ট্যান্ড থেকে ঘাতক চালককে গ্রেপ্তার করা হয়।

 

জিজ্ঞাসাবাদে ওই চালক জানায়, ঘাতক ট্রাকটি নাছির ট্রান্সপোর্টের। গাড়িটি আকবরশাহ থানাধীন কালুশাহ মাজারের টার্মিনাল থেকে ঘটনার দিন এসটি ট্রেডিং কর্পোরেশন নামীয় ট্রান্সপোর্টের লোডিং ড্রাইভার হিসেবে কদমতলী ডিটি রোড হয়ে বন্দরে যাওয়ার পথে ডবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়া বায়তুশ শরফ মসজিদের সামনে বেপরোয়া গতিতে ম্যাক্সিমা গাড়িকে ধাক্কা দিলে গাড়িতে থাকা ভিকটিম বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ করেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুরিং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারী। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা নিহতের ঘটনায় ঘাতক ট্রাকের চালক শফিক উল্ল্যাহকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট