চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ জুন, ২০২৪

সর্বশেষ:

খুলশীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৯ মে, ২০২৪ | ১২:০৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরীসহ গ্যাংয়ের আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়।

 

শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হল, কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরী (২৫), মো. রাকিব হোসেন (২২), মো. কাউসার (২২), মো. মেহেরাজ সামি (২১), শেখ সাদি হাসান (২০), মো. সাগর হোসেন (২৭), সাইফুল ইসলাম শান্ত (২৬) ও আব্দুর রহমান (২১)।

 

পুলিশ জানিয়েছে, গত ১৭ মে নগরীর খুলশী থানাধীন নাসিরাবাদ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরীসহ অজ্ঞাতনামা ১০-১৫ জন মিলে মো. আরিফ নামে এক জনকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে অপহরণ করে পার্শ্ববর্তী ব্যাটারিগলি বাহার সাহেবের খালি জায়গায় নিয়ে যায়। একই সময় কিশোর গ্যাংয়ের সদস্যরা আরিফের পকেটে থাকা বিভিন্ন মডেলের চারটি মোবাইল ছিনিয়ে নেয়। তখন মোবাইল দিতে না চাওয়ায় গ্যাংয়ের সদস্যরা এসএস পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আরিফকে গুরুতর জখম করে। এ সময় ঘটনার শিকার মো. আরিফের কাছ থেকে এক লাখ টাকা চাঁদাও দাবি করে অপহরণকারীরা। আরিফের ভাই মো. রাকিব ৯৯৯ এর ফোন করে অপহরণের বিষয়টি পুলিশকে জানায়।

 

খুলশী থানার পরিদর্শক (তদন্ত) নুরুল বাশার বলেন, আরিফ নিখোঁজ হওয়ার সংবাদের ভিত্তিতে নগরীর বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে অপহরণের সঙ্গে জড়িত আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে আরিফের মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তার আব্দুর রহমানকে সঙ্গে নিয়ে নগরীর আকবরশাহ্ থানার ইস্পাহানি এক নম্বর গেট পাহাড়িকা পেট্রোল পাম্পের পিছনে অভিযান চালিয়ে অপহরণের স্বীকার আরিফকে উদ্ধার করা হয়।

 

একই সময় ঘটনার মূল হোতা একাধিক মামলার আসামি কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরী, রাকিব, কাউসার, মেহেরাজ সামি, শেখ সাদি হাসান, সাগর হোসেন ও সাইফুল ইসলাম শান্তকে গ্রেপ্তার করা হয়।

 

তিনি আরও বলেন, গ্রেপ্তারদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরিফের কাছ থেকে ছিনিয়ে নেওয়া বিভিন্ন মডেলের চারটি মোবাইল, ঘটনায় ব্যবহৃত কিরিচ, এসএস পাইপ, অপহরণে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। হেলাল বাদশা চৌধুরীর দেওয়া তথ্যের ভিত্তিতে খুলশী থানার ব্যাটারিগলির তাহের সাহেবের খালি প্লট থেকে একটি এলজি ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে থানায় অপহরণ ও অস্ত্র আইনে দুটি মামলা করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন