চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২০ জুন, ২০২৪

সর্বশেষ:

পতেঙ্গায় নিয়ন্ত্রণহীন লরি পুকুরে, মামা-ভাগ্নে নিহত

নিজস্ব প্রতিবেদক

১৮ মে, ২০২৪ | ১২:১৭ অপরাহ্ণ

নগরীর পতেঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি কন্টেনারবাহী লরি পুকুরে পড়ে গেছে। এ সময় লরির ধাক্কায় এক শিশুসহ দু’জন নিহত হয়েছে। নিহতরা হলো- আসাদুজ্জামান সানি (১৯) ও সাকিব (৫)। তারা সম্পর্কে মামা-ভাগিনা বলে জানা গেছে।

 

গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টায় পতেঙ্গা থানাধীন বিমানবন্দর সড়কের বাটারফ্লাই পার্ক সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও চারজন আহত হন। আহতরা হলেন- ইমরান (৮), তাসপিয়া (২০), নুসরাত (৩৫) ও নুরুল আমিন (২১)।

 

 

পতেঙ্গা থানার এএসআই মো. সেলিম বলেন, নেভাল সড়ক দিয়ে এসে লরিটি প্রজাপতি পার্কের সামনের রাস্তা দিয়ে টানেল সড়কে যাচ্ছিল। বামে মোড় নেওয়ার সময় লরিটি সেখানে থাকা পাঁচজনকে ধাক্কা দিয়ে পুকুরে পড়ে যায়।

 

 

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই নুরে আলম আশেক জানান, স্থানীয় লোকজন আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়। এদের মধ্যে একজন মারা যায়। আরও চারজন হাসপাতালে ভর্তি আছেন।

 

 

পতেঙ্গা ফায়ার স্টেশনের কর্মকর্তা শাহেদ কুতুবী জানান, ঘটনা শোনার পরপরই আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। এক শিশু নিখোঁজ ছিল। তার লাশ উদ্ধার করা হয়েছে।

পূর্বকোণ/এসএ

শেয়ার করুন