চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

আকবরশাহে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৬, আটক ১

অনলাইন ডেস্ক

১৭ মে, ২০২৪ | ১১:৩৫ অপরাহ্ণ

নগরীর আকবরশাহ থানাধীন বিশ্ব কলোনির কাঁচাবাজারে কিশোর গ্যাংয়ের হামলায় কমপক্ষে ৬ জন আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ শান্ত নামের একজনকে আটক করেছেন।

 

শুক্রবার ( ১৭ মে) এই ঘটনায় আকবরশাহ থানায়  মো. রানা ও লায়লা বেগম পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন। 

 

অভিযোগকারী লায়লা বেগম বলেন, আমি গতকাল বৃহস্পতিবার রাতে সদাই আনার জন্য বিশ্ব কলোনির কাঁচাবাজারে আমার ছোট ছেলে তুষারকে পাঠাই। সেখানে কথিত থানার সোর্স রানার ছোট ভাই শাকিব আমার ছেলের ওপর হামলা করলে খবর পেয়ে আমার বড় ছেলে মোশারফ হোসেন তুহিন গিয়ে তাদের কাছ থেকে ছাড়িয়ে নেন। এসময় জুবায়ের ও তুষার আহত হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

 

অপর দিকে মো. রানা বলেন, আমার ছোট ভাই মো সাকিব আরাফাত ও ইমনকে নিয়ে বাজারের দিক থেকে বাসায় ফিরছিল। এসময়  তুহিন শান্ত ও তুষারের নেতৃত্বে একদল কিশোর বিপরীত দিক থেকে এসে আরাফাতকে টেনে হিচড়ে পাশের একটি গলিতে নিয়ে যাচ্ছিল। এসময় আরাফাতের সাথে থাকা সাকিব, ইমন ও মাহফুজ তাদের হাত থেকে আরাফাতকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করলে চারজন আহত হয়। আহত আরাফাত (১৮), মো. সাকিব (১৮),  ইমন (১৮) ও মাহফুজ (১৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

 

জানতে চাইলে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী বলেন, গতকালের ঘটনায় একজনকে আটক করেছি। অভিযোগের বিষয়ে তদন্ত করা হচ্ছে। যারাই দোষী প্রামানিত হবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট