চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

মধ্যরাতে বিদ্যুৎ সঞ্চালন লাইনের চূড়ায় যুবক!

নিজস্ব প্রতিবেদক

১৬ মে, ২০২৪ | ১২:৩৮ অপরাহ্ণ

মধ্যরাতে উচ্চক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ সঞ্চালন লাইনের চূড়ায় এক যুবকে বসে থাকার দৃশ্য দেখা গেছে। তবে এতে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনা দেখা যায় নি। বুধবার (১৫ মে) মধ্যরাতে নগরীর আকবরশাহ থানার অদূরে কৈবল্যধাম আবাসিক (বিশ্বকলোনি) এলাকার বি ব্লকের বিপরীতে বিদ্যুৎ সঞ্চালন লাইনের একটি বৈদ্যুতিক খুঁটিতে এ দৃশ্যের দেখা মেলে। এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১টা) যুবকটিকে নামাতে দেখা যায়নি। ঘটনাস্থলে উৎসুক জনতার ভীড় লক্ষ্য করা গেলেও কোন সংস্থার লোকজনের উপস্থিতি চোখে পড়েনি।

 

খবর নিয়ে জানা গেছে, সঞ্চালন লাইনে বসে থাকা যুবকের নাম মো. নাছির। বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায়। সে মানসিক ভারসাম্যহীন বলে দাবি ফায়ার সার্ভিস কর্মকর্তাদের। এর আগেও নাগরীর বিভিন্ন এলাকায় উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুতের সঞ্চালন লাইনে উঠে বসে থাকার ঘটনা ছিল তার। তবে কখনো বিদ্যুৎস্পৃষ্ট হয়নি। আজান দেওয়ার সঙ্গে সঙ্গে সে নেমে আসে বলে জানায় ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

 

জানতে চাইলে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমে নিয়োজিত কর্মকর্তা জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি টিম রওনা হয়েছে। ওই যুবক এর আগেও একাধিকবার এমনকান্ড ঘটিয়েছেন। আজান শুনেই সে সঞ্চালন লাইন থকে নেমে আসে।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট