চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

চকবাজারে কফি ম্যাক্স ও দাবা রেস্টুরেন্ট সিলগালা

অনলাইন ডেস্ক

১৫ মে, ২০২৪ | ৭:২১ অপরাহ্ণ

অসামাজিক কার্যকলাপ, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদন এবং পরিবেশনের দায়ে চকবাজারের কফি ম্যাক্স ও দাবা রেস্টুরেন্ট সিলগালা করেছে ভোক্তা অধিদপ্তর । বুধবার (১৫ মে) দুপুরে  নগরীর গুলজার মোড়ে ও কেয়ারি মোড়ের প্রতিষ্ঠান দু’টিতে এ  অভিযান চালান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় অফিসের কর্মকর্তারা।

 

অভিযানে নজরুল ইসলাম নামক ব্যক্তির মালিকানাধীন এই দুই প্রতিষ্ঠান সিলগালার পাশাপাশি কফি ম্যাক্সকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 

 

অভিযান পরিচালনা করেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় অফিসের উপ-পরিচালক মোহাম্মাদ ফয়েজ উল্লাহ,সহকারী পরিচালক রানা দেবনাথ, সহকারী পরিচালক মোহাম্মাদ আনিছুর রহমান । প্রশাসনিক সহযোগিতায় ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

 

সহকারী পরিচালক রানা দেবনাথ পূর্বকোণ অনলাইনকে জানান, কেয়ারি মোড়ের দাবা রেস্টুরেন্টে অভিযানে আগের দিনের বাসি ও নষ্ট খাবার পরদিন  নতুন করে পরিবেশন করার প্রমাণ পাওয়া গেছে। সার্বিক পরিবেশ-পরিস্থিতি বিবেচনা করে প্রতিষ্ঠানটিকে সাময়িক বন্ধের নোটিশ প্রদানসহ সিলগালা করা হয়েছে। এর আগে একই মালিকানাধীন গুলজার মোড়ে কফি ম্যাক্স সিলগালা করা হয়েছে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট