চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

রেলওয়ের চুরি হওয়া স্ক্র্যাপ মাল উদ্ধার, আটক এক

নিজস্ব প্রতিবেদক

৭ মে, ২০১৯ | ৪:১২ অপরাহ্ণ

নগরীর খুলশী থানাধীন সেগুন বাগান এলাকায় স্ক্র্যাপ গোডাউনে অভিযান চালিয়ে জামাল হোসেন (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। অবৈধভাবে রেলওয়ের স্ক্র্যাপ মালামাল সংগ্রহ করে সেগুলো বিক্রির দায়ে সোমবার (৬ মে) রাত সাড়ে ১২টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী এ তথ্য জানান। তিনি বলেন, জামালের স্ক্র্যাপ গোডাউন থেকে রেলওয়ের বিটযুক্ত ১টি লোহার তৈরি পুলি, ৩ ফুট দৈর্ঘ্যের একটি রেলওয়ে বিট, এক্সেল বক্স, ২টি ব্রেক বল, ২টি স্প্রিং, ২টি ক্রেনের শেল্ফ, ৪টি লোহার তৈরি চেইনসহ বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

প্রণব চৌধুরী আরো বলেন, রেলওয়ের বিভিন্ন স্ক্র্যাপ মালামাল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রি করে আসছে এমন অভিযোগে আমরা সোমবার রাতে জামালের স্ক্র্যাপ গোডাউনে অভিযান চালাই। এ সময় তার গোডাউনে রেলওয়ের বিভিন্ন স্ক্র্যাপ মালামাল পাওয়া যায়। জামাল এ সময় মালামালের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। এ ঘটনায় আমরা তাকে আটক করি। মালামালগুলো জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জামাল জানায়, মিন্টু ওরফে লোহা মিন্টু নামে এক ব্যক্তিসহ রেলওয়ের কিছু অসাধু ব্যক্তির সহায়তায় স্ক্র্যাপ গোডাউন থেকে চোরাই পথে এসব মালামাল বের করে আনে।

আটক জামাল কুমিল্লা জেলার চান্দিনা থানার নুরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

 

 

 

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট