চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

বাঁশখালীতে ডাকাতের গুলিতে গৃহকর্তা নিহত

বাঁশখালী সংবাদদাতা

৬ মে, ২০১৯ | ১১:৩৪ অপরাহ্ণ

বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড পূর্ব সেন্টার পাড়া পাহাড়ি এলাকায় গত রবিবার দিবাগত রাত ৩ টার দিকে ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতদল দুই বাড়ীতে ডাকাতিকালে বাধা দিতে গিয়ে ডাকাতের গুলিতে গৃহকর্তা মোহাম্মদ আমিন (৪৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্ত শেষে রাত ৮টায় নিহতের বাড়ির সামনে হাজী গুনু মিয়া জামে মসজিদ মাঠে জানাযা শেষে তাকে দাফন করা হয়। এই ডাকাতির ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুকুরিয়ার পাহাড়ি এলাকায় সেন্টারপাড়া সড়ক সংলগ্ন আরিফ ও আমিনের বাড়িতে রাত ৩টার দিকে ডাকাতদল হানা দিয়ে স্বর্ণের কানের দুল ও ৪টি মোবাইল সেট নিয়ে নেয়। এ সময় গৃহকর্তা মোহাম্মদ আমিন লিচু বাগানে পাহাড়ারত ছিল। বন্য হাতি আক্রমণ থেকে বাড়ির লোকজন হৈ হোল্লার শব্দ শুনে বাড়ি যাওয়ার পথে ডাকাতদের সম্মুখে পড়ে। এ সময় ডাকাতদল মোহাম্মদ আমিনকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। প্রতিবেশিরা আমিনকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা হাসপাতালে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। স্থানীয়রা জানান, ৪নং ওয়ার্ডের মৃত ছৈয়দ আহমদের ছেলে মোহাম্মদ আমিন একসময় ভ্যানগাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করত। বর্তমানে দিনমজুর হিসেবে কাজ করে থাকে। তার দুই ছেলে দুই মেয়ে রয়েছে।
এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, পুকুরিয়ায় ডাকাতির সংবাদ পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। স্থানীয় ডাকাত ও পার্শবর্তী এলাকার ডাকাতদল এ ঘটনায় জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট