চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

সাফল্য দেখে যেতে পারল না আবু বকর

নিজস্ব প্রতিবেদক

১৩ মে, ২০২৪ | ৬:০০ অপরাহ্ণ

সড়ক দুর্ঘটনায় নিহত চট্টগ্রামের আবু বকর ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। রেজাল্ট পেয়েও তার পরিবারে বিষাদের ছায়া নেমে এসেছে।

 

জানা যায়, ঈদে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিল মোহাম্মদ আবু তৈয়ব ও জাহানারা বেগমের সন্তান আবু বকর। আবু বকর চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার বাংলাদেশ ব্যাংক কলোনি উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করতো। চলতি বছর আবু বকর এসএসসি পরীক্ষা দিয়েছিল। ফল প্রকাশের আগেই গত ১৯ এপ্রিল চন্দনাইশ থেকে চট্টগ্রাম নগরীতে ফেরার পথে যাত্রীবাহী বাসের ধাক্কায় সে নিহত হয়।

 

রবিবার (১২ মে) এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার পর দেখা যায়, আবু বকর প্রত্যেকটি বিষয়ে জিপিএ-৫ পেয়েছে। বিষয়টি জানার পর তার বাড়িতে এবং সহপাঠী ও স্কুল শিক্ষকদের মধ্যে নতুন করে বিষাদের ছায়া নেমে আসে।

 

বাংলাদেশ ব্যাংক কলোনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফা হাসান মজুমদার পূর্বকোণকে বলেন, আবু বকর অসম্ভব মেধাবী শিক্ষার্থী ছিল। খুবই ভদ্র ছিল ছেলেটি। তার আচরণে মুগ্ধ হয়ে যেত প্রত্যেকটা শিক্ষক। তাকে আমরা অসম্ভব ভালবাসতাম। গতকাল রবিবার রেজাল্টের খবর পেয়ে তার বাবা-মা স্কুলে এসেছিলেন। কান্নায় ভেঙে পড়েন তারা সঙ্গে শিক্ষকরাও।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট