চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

মৃত অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহ

চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদুক কর্মকর্তার মৃত্যু: আসামির ৩ দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক

২৮ এপ্রিল, ২০২৪ | ৫:২৬ অপরাহ্ণ

চট্টগ্রামের চান্দগাঁও থানায় পুলিশ হেফাজতে অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেপ্তার আসামি এসএম আসাদুজ্জামানের (৫২) তিনদি‌নের রিমা‌ন্ড মঞ্জুর ক‌রে‌ছে আদালত।

 

রবিবার (২৮ এপ্রিল) চট্টগ্রাম তৃতীয় মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌জি‌স্ট্রেট রুমানা আকতারের আদালতে তার ৭ দি‌নের রিমান্ড আবেদন করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মেট্রো ইউনিট। দীর্ঘ শুনানি শে‌ষে তিনদি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন আদালত।

 

মহানগর পি‌পি আবদুর রশীদ জানান, পিবিআইয়ের পক্ষ থে‌কে সাত‌দি‌নের রিমান্ড চাওয়া হ‌লে আদালত তিনদি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন। রিমান্ডপ্রাপ্ত আসাদুজ্জামান ওই মামলার ৫ নম্বর আসামি। তিনি চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা।

 

ওই মামলায় চান্দগাঁও থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ইউসুফ, এএসআই সোহেল রানা, থানার পরিদর্শক (তদন্ত) মো. মবিনুল হক, চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা এসএম আসাদুজ্জামান (৫২), মো. জসীম উদ্দীম (৩৭), মো. লিটন (৪৮), রনি আক্তার তানিয়া (২৬) ও কলি আক্তারসহ (১৯) মোট নয়জনকে আসামি করা হয়েছিল।

 

গত বছরের ১৬ অক্টোবর চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছার আদালতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী শহীদুল্লাহর স্ত্রী ফৌজিয়া আনোয়ার। মামলাটি আমলে নিয়ে চান্দগাঁও থানায় রেকর্ড করে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছিলেন আদালত। এর আগে গত ২৫ ডিসেম্বর রাতে বাকলিয়া থানার রাহাত্তালপুল এলাকা থেকে ওই মামলার আসামি জসীম উদ্দীন ও গত ১২ ফেব্রুয়ারি নগরীর চকবাজার এলাকা থেকে আসামি মো. লিটনকে গ্রেপ্তার করে পিবিআই। র‌নি আক্তার তা‌নি‌য়া ও ক‌লি আক্তার না‌মে অপর দুই আসামিও ঘটনার পর থে‌কে গ্রেপ্তার হয়ে এখ‌নো কারাগা‌রে র‌য়ে‌ছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট