চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

৪৮ ঘন্টার ধর্মঘট প্রত্যাখান টেম্পো ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদের

অনলাইন ডেস্ক

২৮ এপ্রিল, ২০২৪ | ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির রবিবার থেকে ২৮ এপ্রিল ৪৮ ঘন্টার শ্রমিক স্বার্থ বিরোধী অবৈধ কর্ম বিরতি মানবে না বলে জানিয়েছেন চট্টগ্রাম পিকআপ, সিএনজি, টেম্পো ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদ এবং বাংলাদেশ অটোরিক্সা হালকা যান পরিবহন শ্রমিক ফেডারেশন।

 

আজ শনিবার রাত ৮ টায় নগরের কর্ণেলহাট স্কুল মার্কেটে সংগঠনের কার্যালয়ে যৌথ সাংবাদিক সম্মেলনে চট্টগ্রাম পিকআপ, সিএনজি, টেম্পো ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদের সভাপতি মোহাম্মদ অলি হাওলাদার এ ঘোষণা দেন। বেআইনি ধর্মঘট আহ্বানকারীদের আইনের আওতায় আনার তিনি দাবি জানান।

 

সংবাদ সম্মেলনে অলি হাওলাদার বলেন, ধর্মঘট সড়ক খাতে কর্মরত শ্রমিকদের স্বার্থ পরিপহ্নী এবং বেআইনি।
কথিত পণ্য পরিবহন পরিষদের ব্যানারে ৪ দফা দাবিতে যারা বৃহত্তর চট্টগ্রামে ধর্মঘট আহ্বান করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বেআইনি ধর্মঘট প্রত্যাখান করছি। তিনি বলেন, আগামীকাল ( রবিবার) পরিবহন শ্রমিকরা কোন প্রকার বাধা ছাড়া সড়কে গাড়ি চালাবেন। কোন দুষ্কৃতকারী বাধা দিলে প্রশাসনকে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন বাংলাদেশ অটোরিক্সা হালকাযান পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক হোসেন। উপস্থিত ছিলেন চট্টগ্রাম পিকআপ, সিএনজি, টেম্পো ও পণ্য পরিবহন মালিক চালক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা প্রমুখ।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট