চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

থানা ও গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ সিএমপি কমিশনারের

অনলাইন ডেস্ক

২৩ এপ্রিল, ২০২৪ | ৯:২২ অপরাহ্ণ

নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে  সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেয়া হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) দামপাড়া পুলিশ সদরদপ্তরের কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় এই পরামর্শ দেন। 
এ সময় তিনি সকল জোনের ডিসিদের তাদের আওতাধীন এলাকায় মাদক, ছিনতাই, কিশোর গ্যাং ও অন্যান্য অপরাধ প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।
সভায় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস)  আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় মার্চ মাসে ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে সকল স্তরের ২৮ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়। মার্চ মাসে শ্রেষ্ঠ বিভাগের ডিসি নির্বাচিত হয়েছেন উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ান এবং শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হয়েছেন সহকারী পুলিশ কমিশনার (ডবলমুরিং জোন) মুকুর চাকমা ও সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) অতনু চক্রবর্ত্তী।
এছাড়া শ্রেষ্ঠ থানা- কোতোয়ালী (এস এম ওবায়েদুল হক, পুলিশ পরিদর্শক ); শ্রেষ্ঠ এসআই-১ম এসআই (নি.) কর্ণফুলী থানার মোবারক হোসেন; শ্রেষ্ঠ এসআই-২য় এসআই (নি.) বায়েজিদ বোস্তামী থানার মো. আজহারুল ইসলাম; শ্রেষ্ঠ এএসআই-১ম এএসআই (নি.) কোতোয়ালী থানার রণেশ বড়ুয়া; শ্রেষ্ঠ এএসআই-২য় এএসআই (নি.) পাঁচলাইশ মডেল থানা সোহেল আহমেদ;  শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এসআই-এসআই (নি.) কর্ণফুলী থানা হেলাল উদ্দিন; শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এএসআই (নি.) কোতোয়ালী থানা রণেশ বড়ুয়া; শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার এসআই (নি.) খুলশী থানা পাহাড়তলী ফাঁড়ির জায়েদ আব্দুল্লাহ বিন ছরওয়ার; শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার এসআই (নি.) কর্ণফুলী থানার মোবারক হোসেন ও শ্রেষ্ঠ চোরাই গাড়ি উদ্ধারকারী অফিসার এসআই (নি.) কর্ণফুলী থানা মোবারক হোসেন নির্বাচিত হন।
পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট