চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সড়ক দুর্ঘটনায় চুয়েটের ২ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

২২ এপ্রিল, ২০২৪ | ৬:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামের কাপ্তাই সড়কের সেলিনা কাদের চৌধুরী কলেজ সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত হয়েছে।

 

আজ সোমবার (২২ এপ্রিল) বিকেল ৫টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পোমরা ইউনিয়নের তাপবিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন জিয়ানগরে এ দুর্ঘটনা ঘটে।

 

এ ঘটনায় আহত হন জাকারিয়া হিমু। তিনি পুরকৌশল বিভাগের ২১তম ব্যাচের ছাত্র। বর্তমানে চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল এভারকেয়ারে চিকিৎসাধীন আছেন। তার পা ভেঙে গেছে।

 

নিহতরা হল- চুয়েটের পুরকৌশল বিভাগের ২০ ব্যাচের শিক্ষার্থী শান্ত সাহা ও ২১ ব্যাচের শিক্ষার্থী তৌফিক হোসেন। শান্ত সাহা নরসিংদী সদরের ৪ নম্বর ওয়ার্ডের কাজল সাহার ছেলে ও তৌফিক নোয়াখালীর সুধারামের নিউ কলেজ রোড ২ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ দেলোয়ার হোসেনের ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়েটের উপ-পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমান।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়েটের ওই দুই শিক্ষার্থী রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাচ্ছিলেন এবং কাপ্তাই সড়কের বাস সার্ভিস শাহ আমানত নামে একটি বাস চট্টগ্রামের বহদ্দারহাট থেকে রাঙ্গুনিয়ার দিকে আসার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সায়েদ জানান, শান্ত ও তৌফিক নামে চুয়েটের দুই শিক্ষার্থী রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাওয়ার পথে দুর্ঘটনায় শিকার হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পরে খবর পেয়েছি চিকিৎসাধীন অবস্থায় এই দুইজনের মৃত্যু হয়েছে। বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট