চট্টগ্রাম বৃহষ্পতিবার, ৩০ মে, ২০২৪

সর্বশেষ:

মানবিক হয়ে সবাইকে কাজ করতে হবে : এটিএম পেয়ারুল ইসলাম

অনলাইন ডেস্ক

১৭ এপ্রিল, ২০২৪ | ৮:২৯ অপরাহ্ণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের তত্ত্বাবধানে হতদরিদ্র রোগীদের চট্টগ্রাম যুব রেড ক্রিসেন্ট এলামনাইয়ের পক্ষ থেকে থ্যালাসেমিয়া রোগীদের সহায়তা কার্ড প্রদান করা হয়। বুধবার এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চট্টগ্রাম এর চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম।

 

প্রধান অতিথির বক্তব্যে এটিএম পেয়ারুল ইসলাম বলেন, মানবিক মানুষ হয়ে সবাইকে কাজ করতে হবে। যুব রেড ক্রিসেন্ট এলামনাই আরো শক্তিশালী এবং সেবামূলক কার্যক্রম পরিচালনা করবে বলে প্রত্যাশা করছি। চট্টগ্রামের প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে রেড ক্রিসেন্টের দলগঠন করার মাধ্যমে তিনি সকলকে মানবিক হিসেবে গড়ে তোলার আহবান জানান।

 

সভায় জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী মো. আসলাম খান সভাপতিত্বে বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট এলামনাই চট্টগ্রামের সভাপতি ও প্রাক্তন যুব প্রধান গোলাম বাকী মাসুদ। যুব রেড ক্রিসেন্ট এলামনাই চট্টগ্রামের সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের সদস্য ইসমাইল হক চৌধুরী ফয়সালের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারী আবদুল জব্বার, জেলা রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য রাইসুল ইসলাম চৌধুরী এমিল, শহীদুল ইসলাম পিন্টু, সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য এইচ এম সালাউদ্দিন, কাজী তৌফিকুল আযম, যুব রেড ক্রিসেন্ট এলামনাই চট্টগ্রামের সাধারণ সম্পাদক সাইফুল কাদের বিদ্যুৎ, যুব রেড ক্রিসেন্ট এলামনাই চট্টগ্রামের সদস্য জিয়াউল কবির সোহেল, বখতিয়ার হোসেন জনি, আলী হায়দার সাইমুন, জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশরাফ-দৌল্লা সুজন, সিএমও রোজী দত্ত, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর যুব প্রধান কৃষ্ণ দাশসহ কর্মকর্তা ও যুব স্বেচ্ছাসেবকবৃন্দ।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট