চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

গোয়েন্দা পরিচয়ে অপহরণ, চক্রের ২ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৫ এপ্রিল, ২০২৪ | ১০:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়া এক সিএনজিচালিত অটোরিকশা চালককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তার করা হয়েছে অপহরণকারী চক্রের দুই সদস্যকে।

 

রবিবার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে বায়েজিদের বালুছড়া কুলগাঁও স্কুল সংলগ্ন শেরেবাংলা রোডের ওমর ইবনে খাত্তাব জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হল- বায়েজিদ বোস্তামি থানার ২ নম্বর ওয়ার্ডের কুলগাঁও এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. হাসান জিসান (২৩) এবং একই এলাকার মো. ইসমাইলের ছেলে ইফতেখার হোসেন ইমন (২৪)।

 

পুলিশ জানায়, সিএনজি অটোরিকশাচালক প্রতিদিনের মতো তার বাসার সামনে অটোরিকশা রেখে ঘুমাতে যান। এ সময় তার বাসায় রনি নামে আরেকজন প্রতিবেশী ঘুমাতে আসেন। রাত ২টার দিকে গ্রেপ্তাররা দরজা খুলতে বলে। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশাটি চোরাই দাবি করে কাগজপত্র দেখতে চান। কাজগপত্র মালিকের কাছে জানালে তারা ৫০ হাজার টাকা দাবি করেন। অটোচালক তা দিতে অস্বীকৃতি জানালে তাদের সিএনজি অটোরিকশাসহ তুলে নিয়ে যান। এ সময় তাদের সামনে ইয়াবা ট্যাবলেট রেখে ছবি তুলেও ভয়ভীতি দেখাতে থাকেন।

 

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, টাকা দেওয়ার কথা বলে অটোরিকশা চালকের প্রতিবেশী রনি আসামিদের বালুছড়া কুলগাঁও স্কুলের পেছনে শেরেবাংলা রোডে নিয়ে যায়। সেখান গেলে অটোচালক সাকিবকে তারা সিএনজিতে আটকে রাখে এবং রনিকে টাকা আনতে ছেড়ে দেয়। রনি আমাদের বিষয়টি জানায়। সাথে সাথে আমরা পুলিশ ফোর্স পাঠাই ঘটনাস্থলে। এরপর অপহরণকারীদের গ্রেপ্তার করে ভিকটিম ও সিএনজিটি উদ্ধার করা হয়।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট