চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

২ হাজার পরিবারের মাঝে মেয়রের ঈদ উপহার বিতরণ

বিজ্ঞপ্তি

৭ এপ্রিল, ২০২৪ | ১০:৩৭ অপরাহ্ণ

মহানগর আওয়ামী লীগ নেতা এরশাদুল আমীনের উদ্যোগে নগরীর উত্তর হালিশহর, দক্ষিণ কাট্টলী ও সরাইপাড়া ওয়ার্ডে দুই হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

 

রবিবার (৭ এপ্রিল) বিকালে উত্তর হালিশহরের একটি কমিউনিটি সেন্টারে, দক্ষিণ কাট্টলী লাকী স্কয়ারে ও সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলরের বাসভবনে উপস্থিত থেকে সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী এই ঈদ উপহার বিতরণ করেন।

 

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, সমাজের সর্বশ্রেণি পেশার মানুষ যাতে একসাথে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। এই লক্ষ্যকে সামনে রেখে আওয়ামী লীগ নেতা এরশাদুল আমীন এলাকার সাধারণ জনগণের মাঝে ঈদ উপহার বিতরণ করে সবাইকে সাথে নিয়ে ঈদ আনন্দ উপভোগের যে উদ্যোগ নিয়েছেন তা প্রশংসার দাবিদার। তিনি এরশাদুল আমীনের এই উদ্যোগকে স্বাগত জানান। মেয়র এলাকার গরীব দুঃখীদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের আহ্বান জানান।

 

এ সম আওয়ামী লীগ নেতা এরশাদুল আমীনন ছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইলিয়াছ, অধ্যাপক মো.ইসমাইল, নুরুল আমীন, সমাজসেবী আবেদ মনসুর চৌধুরী, আশফাকুল আলম আশফাক, আনোয়ারুল হক জসিম, শামসুল আলম, মো. জসিম উদ্দিন, নোয়াব আলী মেম্বার, লুৎফুল হক খুশি, হান্নান খান ফয়সাল, ইমাম হোসেন রানা প্রমুখ।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট