চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

বায়োজিদে যুবককে ঘুমের ওষুধে অচেতন করে শ্বাসরোধে হত্যা

৬ এপ্রিল, ২০২৪ | ১০:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদে জোনায়েদ হোসেন প্রকাশ জিসান হত্যা মামলার আসামি মেশকাতুর রহমান মেশকাতকে (২০) গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মেশকাতুর রহমান মেশকাত আনোয়ারা উপজেলার পীরখাইন এলাকার মিজানুর রহমানের ছেলে।

 

শুক্রবার (৫ এপ্রিল) বিকাল ৩টায় কোতোয়ালী থানাধীন ডিসি হিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি বলেন, সিসিটিভি ফুটেজে দেখা যায়, জিসান আর গ্রেপ্তার আসামি মেশকাত আগে থেকে পরিচিত ছিল। তারা হাজিরপুল ইলিয়াছ কলোনির একটি ভাড়া বাসায় দুজনই যাওয়া আসা করতো। সেখানে তিন জন হাফেজ থাকতো। গত ১ এপ্রিল সন্ধ্যা ৭টা ৩৩ মিনিটে জিসান সেই বাসায় গেলে আসামি তাকে দরজা খুলে দেয়। এরপর ৭টা ৫৭ মিনিটে আসামি ঘর থেকে বের হয়ে ৮টা ১ মিনিটে আবার রুমে প্রবেশ করে। রাত ৯ট ৭ মিনিটে আবার সে বের হয়ে রুমের দরজা বন্ধ করে চলে যায়। এরপর ৯টা ১০ মিনিটে দৌঁড়ে এসে তালা খুলে রুমে প্রবেশ করে। প্রায় ১ ঘন্টা পর সে আবার দরজার তালা দিয়ে চলে যায়।

 

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আসামি জানায়, নিহত জিসানের বাবা প্রবাসী ছিলেন। বিদেশ থেকে পাঠানো টাকায় তারা বেশ স্বাচ্ছন্দ্যে চলতেন। এর আগে রমজানে তারাবির নামাজ পড়িয়ে জিসান ৬ হাজার টাকা পেয়েছিল। সে টাকা নিয়ে মা-ছেলের মধ্যে মনোমালিন্য হয়। এরপর জিসান হাজিরপুল এলাকায় সেই বাসায় যায়। সেখানে আগ থেকে মেশকাত ছিল। মূলত আগে থেকেই জিসানকে ঘুমের ওষুধ খাওয়ানোর জন্য পানীয়ের (মাঠা) সাথে মিশিয়ে রেখেছিল মেশকাত। তা খাওয়ার পর মাথা ঘুরে জিসান বাথরুমে পড়ে যায়। এরপর তার পিঠের উপর বসে তাকে শ্বাসরোধ করে হত্যা করে বাসা থেকে বের হয়ে যায় আসামি মেশকাত । এরপর জিসানের মোবাইল থেকে তার মায়ের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট