চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বন্দর এলাকার নিম্ন আয়ের মানুষ পেল যুবলীগের ঈদ উপহার

অনলাইন ডেস্ক

৩ এপ্রিল, ২০২৪ | ১০:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর যুবলীগের সহ সভাপতি দেবাশীষ পাল দেবুর উদ্যোগে বন্দর ইস্ট কলোনিতে চার শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে শাড়ি ও শার্ট ঈদ উপহার বিতরণ করা হয়। বুধবার (৩ এপ্রিল) ইস্ট কলোনির বি টাইপ চত্বরে এই উপহার বিতরণ করা হয়।

 

যুবলীগ নেতা ফরহাদ আবদুল্লার সভাপতিত্বে, যুবলীগ নেতা আবু নাসের জুয়েল ও মো. মাসুমের যৌথ সঞ্চালনায় উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, চিটাগাং চেম্বার অব কমার্সের ডিরেক্টর ওমর মোক্তাদির, যুবলীগ নেতা তানভীর বিন হাসাান, মোয়াজ্জেম হোসেন, জহির রায়হান, কামাল উদ্দীন স্বপন, সাজিবুল ইসলাম সজীব, মাহামুদুর রহমান বাপ্পি, হানিফ, রমজান আলী, মামুন, আবদুল্লাহ আল মামুন, আলো, জাহিদুল আলম, সুমন, হৃদয় কুমার দাস, জালাল উদ্দীন সুলতান ফাহিম, আবিদ হাসান, সজীব কান্তি দাস, ইসমাঈল হুরন, রোকন উদ্দীন, মাইনুদ্দীন, জয় দাশ, মো. রানা, রেহমান রাব্বী, আতিক, মো.মামুন, শাহাবুদ্দীন শাবু প্রমুখ।

 

দেবাশীষ পাল দেবু বলেন, মানবিক যুবলীগ সারা দেশে অসহায় মানুষের সহযোগিতায় কাজ করছে। এভাবে প্রতি ঈদেই সমাজের অসহায়, দরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও দেশের যেকোন ক্রান্তিলগ্ন ও দুর্যোগ মোকাবেলায় মানবিক যুবলীগ অতীতের ন্যায় সব সময় এগিয়ে আসবে।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট