চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

মিরসরাইয়ে হত্যা মামলার আসামি ১২ বছর পর চট্টগ্রামে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৩ এপ্রিল, ২০২৪ | ১০:০৬ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাই থানার হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোক্তার হোসেনকে (৫০) ১২ বছর পর চট্টগ্রাম নগরীর সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

 

মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার মোক্তার হোসেন মিরসরাইয়ের রহমতাবাদের নুর আলাম প্রকাশ নাবালক মিয়ার ছেলে।

 

র‌্যাব-৭ জানায়, ২০১২ সালের অক্টোবরে মিরসরাই থানাধীন মিঠানালা এলাকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পূর্বপরিকল্পনা অনুযায়ী মোক্তার হোসেন এবং তার অন্যান্য ১৫-১৭ জন সহযোগী মিলে ভিকটিমকে ছুরি ও চাপাতি দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

র‌্যাব-৭ আরও জানায়, বিশেষ সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উল্লেখিত হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোক্তার হোসেন নগরীর সদরঘাট থানাধীন পুরাতন কাস্টমস এলাকায় অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে, সে বর্ণিত হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর হতে আইন-শৃংখলা বাহিনীর নিকট গ্রেপ্তার এড়াতে দীর্ঘ ১২ বছর ধরে দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে আসছিল মর্মে স্বীকার করে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট