চট্টগ্রাম রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব ১৩ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক

২ এপ্রিল, ২০২৪ | ১০:৩২ অপরাহ্ণ

চট্টগ্রামের ঐতিহাসিক লালদিঘি চত্বরে আগামী ১৩ এপ্রিল (শনিবার) অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব। ঈদ পরবর্তী চট্টগ্রামবাসীকে বাড়তি আনন্দ দিতে এবারও চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসবের আয়োজন করা হয়েছে।

 

এ দিন উৎসবে থাকবে বিকেল ৩টায় চট্টগ্রামের ইতিহাস ঐতিহ্যকে ধারণ করে বর্ণাঢ্য শোভাযাত্রা, বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান, আঞ্চলিক গান, নৃত্যসহ চট্টগ্রামের ঐতিহ্য তুলে ধরা।

 

আজ মঙ্গলবার (২ এপ্রিল) বর্ণাঢ্য এই ঈদ উৎসবকে সফল করতে লালদীঘি পাড়ের সিটি কর্পোরেশন লাইব্রেরি ভবনে উদযাপন কমিটির সভাপতি কাউন্সিলর জহরলাল হাজারীর সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

 

এতে বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, কমিটির সদস্য সাবেক কাউন্সিলর জামাল হোসেন, হাজী মোহাম্মদ শাহাবুদ্দিন, সাইফুল আলম বাবু, শিল্পী সঞ্জিত আচার্য্য, শওকত আনোয়ার বাদল, সাংবাদিক শহীদুল্লাহ শাহরিয়ার, সাংবাদিক নাসির উদ্দিন হায়দার, সাংবাদিক আহসান হাবিবুল আলম, সত্যজিৎ বিশ্বাস টুলু, তাপস দে, জিএম তাওসিফ, মোহাম্মদ মহিউদ্দীনসহ অন্যরা।

 

বক্তারা চট্টগ্রামবাসীর এই আনন্দ উৎসব সফল করতে দলমত নির্বিশেষে বর্ণাঢ্য সাজে অংশ নিতে বিভিন্ন দল ও সংগঠনের প্রতি অনুরোধ জানান। উক্ত বর্ণাঢ্য শোভাযাত্রায় চট্টগ্রামের ইতিহাস ঐতিহ্য তুলে ধরলে প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অর্জনকারীদের বিশেষ সম্মাননা ও পুরস্কার দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট