চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চান্দগাঁও থেকে নারীর খণ্ডিত মাথা-হাড়গোড় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

২ এপ্রিল, ২০২৪ | ৯:১৪ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে অজ্ঞাত এক নারীর খণ্ডিত মাথা ও হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। তবে শরীরের বাকি অংশের সন্ধান পায়নি তারা। ধারণা করা হচ্ছে, ১০ থেকে ১৫ দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে সেটা খতিয়ে দেখছে পুলিশ।

 

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে চান্দগাঁও থানার বলিরহাট এলাকায় খণ্ডিত মাথা ও হাড়গোড় পাওয়া যায়।

 

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) পংকজ দত্ত বলেন, ঘটনা শোনার পরপরই আমরা সেখানে গিয়েছিলাম। ওই নারীকে ১০-১৫ দিন আগে খুন করে লাশ খণ্ড করে কেটে মাটিতে পুঁতে রাখা হয়েছিল বলে আমরা ধারণা করছি। রাতে শিয়াল কিংবা কুকুর মাটি খুঁড়ে পুঁতে রাখা মাথা বের করে ফেলে। সকালে স্থানীয়রা দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে খবর দেয়।

 

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে খণ্ডিত মাথা ও হাতের হাড়গোড় আমরা পেয়েছি শুধু। সেগুলো পরীক্ষার জন্য ফরেসনসিক বিভাগে পাঠানো হয়েছে। লাশের বাকি অংশের সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার করা মাথা প্রায় গলিত হওয়ায় পরিচয় বের করা কঠিন হবে। তবুও আমরা আগে ওই নারীর পরিচয় বের করার চেষ্টা করছি।

 

চান্দগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মোমিনুল হাসান জানান, আলামত সংগ্রহে ঘটনাস্থলে গেছেন সিআইডি ও পিবিআইয়ের সদস্যরা। যে জায়গায় শরীরের খণ্ডিত অংশগুলো পাওয়া গেছে সেখানে আরও গর্ত করে অন্য অংশ পাওয়া যায় কিনা খোঁজ চলছে। ঘটনাস্থলে একটি পায়জামা পাওয়া গেছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট