চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক

২ এপ্রিল, ২০২৪ | ৪:৫৯ অপরাহ্ণ

২০১৮ সাল থেকে ২০২০ এর মধ্যে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিয়েছে র‌্যাব। জলদস্যুরা সবাই চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বাঁশখালী, মহেশখালী, কুতুবদিয়া ও পেকুয়া উপকূলীয় এলাকার বাসিন্দা।

 

জলদস্যুদের বর্তমান জীবন-যাপনের উপর একটি মতবিনিময় সভা মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১১টায় বাঁশখালী উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়। এ সময় র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেনের পক্ষ থেকে তাদের মধ্যে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতরের উপহারসামগ্রী বিতরণ করা হয়।  

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাব-৭ পতেঙ্গা চট্টগ্রামের অধিনায়ক কর্নেল মো. মাহবুব আলম, র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তাপস কর্মকার, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল খালেক পাটোয়ারী, র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

র‌্যাব-৭ এর অধিনায়ক মাহবুব আলম মতবিনিময় সভায় বলেন, যারা আলোর পথে ফিরে এসেছে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সম্ভাব্য সব সহযোগিতা করা হচ্ছে। র‌্যাবের পক্ষ থেকে তাদের তদারকি করা হয়। তাদের কাছে বার্তা দিতে চাই যারা সুষ্ঠু সুন্দর জীবনে ফিরে এসেছে তাদের পাশে সবসময় থাকবো। তাদের ছোট ছোট মামলাগুলো প্রত্যাহারের জন্য তালিকা পাঠিয়েছি। তাদেরকে আহবান জানাচ্ছি, যেন পূর্বের জীবনে ফিরে না যায়।

 

এদিকে, ঈদ শুভেচ্ছা পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন আলোর পথে আসা আত্মসমর্পণকারী অভিযাত্রীরা।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট