চট্টগ্রাম রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামে ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ, সন্দেহ ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

১ এপ্রিল, ২০২৪ | ১১:৪২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ডাস্টবিন থেকে বস্তাবন্দী অবস্থায় এক মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পুলিশ সন্দেহ করছে।

 

সোমবার (১ এপ্রিল) রাত ৯টার দিকে নগরীর কোতোয়ালী থানার স্টেশন রোডে ফলমণ্ডির সামনে ডাস্টবিনে লাশটি পাওয়া গেছে। শিশুটির পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। স্থানীয়রাও তাকে চিনতে পারছেন না।

 

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্রবর্তী জানান, রাত সাড়ে ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বস্তার বাইরে বের হয়ে থাকা পা দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

 

পুলিশ বস্তা থেকে লাশ বের করার পর দেখা যায়, সেটি আনুমানিক ৫-৭ বছর বয়সী এক মেয়ে শিশু। তার মুখ দিয়ে ফেনা বের হয়ে আছে। শরীরেও জখমের চিহ্ন আছে।

 

এসি-কোতোয়ালী অতনু বলেন, আজ দিনের কোনো এক সময়ে শিশুটির লাশ সেখানে ফেলে দেয়া হয়েছে বলে আমাদের ধারণা। কীভাবে মৃত্যু হয়েছে সেটা আমরা নিশ্চিত নই। শ্বাসরোধ অথবা পয়জনিংয়ের মাধ্যমেও খুন করা হতে পারে।

 

তিনি আরও বলেন, পায়ুপথসহ শরীরের স্পর্শকাতর অংশে রক্তক্ষরণের চিহ্ন আছে। ধর্ষণের পর হত্যা কি না, সেটাও আমরা খতিয়ে দেখব। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে ঘটনার রহস্য উদঘাটন এবং পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট