চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

১ এপ্রিল, ২০২৪ | ১১:৫১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর হালিশহর এক্সেস রোডে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৩১ মার্চ) রাতে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ জানান, হালিশহর এক্সেস রোডের গোল্ডেন টাচ কমিউনিটি সেন্টারের সামনে রবিবার রাতে যাত্রীবেশে চার কিশোর অবস্থান করছিল। এ সময় তারা একটি ব্যাটারিচালিত অটোরিকশা থামিয়ে চালককে মারধর শুরু করে। একপর্যায়ে তারা চালকের কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার পাশাপাশি অটোরিকশার ব্যাটারি খুলে নেয়ার চেষ্টা করে। চালক বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

 

জানা যায়, ঘটনার সময় ওই এলাকায় মোটরসাইকেলে থানার মোবাইল টিম দায়িত্ব পালন করছিল। তারা আহত অটোরিকশা চালককে দেখতে পেয়ে তার কাছে গিয়ে ঘটনা জানতে চায়। ঘটনা শুনে ধাওয়া করে অটোরিকশাসহ তিনজনকে আটক করে। তবে একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

 

ওসি কায়সার হামিদ জানান, আটক তিনজনের বয়স ১৬ থেকে ১৭ বছর। তাদের কাছ থেকে রক্তমাখা ছোরা এবং ছিনতাই করা টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রিকশাচালক বাদী হয়ে হালিশহর থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট