চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মায়ের করা মামলার রায়ে দুই ছেলে কারাগারে

আদালত প্রতিবেদক

১ এপ্রিল, ২০২৪ | ৩:৫০ অপরাহ্ণ

মায়ের করা মামলায় আদালত দুই ছেলেকে কারাগারে পাঠিয়েছেন। রবিবার (৩১ মার্চ) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ ড. আজিজ আহমেদ ভূঁঞা এ আদেশ দেন।

 

আসামিরা হলেন, সুমন বড়ুয়া (৪২) ও অনুপম বড়ুয়া (৪০)। তারা নগরের লালখান বাজার হাই লেভেল রোডের মৃত সুজিত কুমার বড়ুয়ার ছেলে।

 

জেলা পিপি এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী পূর্বকোণকে বলেন, দুই আসামি হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছিলেন। হাইকোর্ট চট্টগ্রামের জেলা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করার শর্তে অন্তর্বর্তীকালীন জামিন দেন। গতকাল (রবিবার) তারা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

আদালতসূত্র জানায়, সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে অভিযুক্তদের মা মিনু রানী বডুয়া (৬৫) গতবছর ২৩ ডিসেম্বর চিফ জুডিসিয়াল আদালতে তিনপুত্র ও এক পুত্রবধূসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করেন। আদালত মামলাটি তিন ছেলের বিরুদ্ধে আমলে নিয়ে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

অভিযোগে বলা হয়, বাদির স্বামী একটি সি এন্ড এফ এজেন্ট এর মালিক। জীবদ্দশায় তিনি একাধিক বাড়ি ও জায়াগা জমি কিনেছিলেন। বাদী মিনুর নামেও সম্পত্তি ও ৬ তলা বাড়ি কিনেন। বাদীর স্বামী মারা যাওয়ার পরে আসামীগণ বাদীর সম্পত্তি বিক্রি করে দিয়ে টাকা দেওয়ার জন্য তার ছেলেরা বাদির উপর চাপ প্রয়োগ করতে থাকেন। এতে রাজি না হওয়ায় গতবছর ৩ ডিসেম্বর আসামিরা বাদীকে মারধর করেন। এ ঘটনায় মায়ের করা মামলায় আদালত তিন ছেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট