চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে ২৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৩১ মার্চ, ২০২৪ | ১১:২৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী এলাকা থেকে ২৭ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

 

শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মীরবাড়ি এলাকায় একটি ফ্ল্যাট বাসা থেকে তাদের আটক করা হয়।

 

গ্রেপ্তাররা হল- কর্ণফুলীর দক্ষিণ শিকলবাহার মৃত আব্দুল গফুরের ছেলে আহাম্মদ ছাফা প্রকাশ আমু (৫৭) ও রামুর খুনিয়া পালং গোয়ালিয়া পালং এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে মঞ্জুর আলম (৫০)।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরূল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে তল্লাশি চালিয়ে ফ্ল্যাটবাসার দুটি প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে রাখা ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে নগরীর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা।

 

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনায় গ্রেপ্তার আসামি আহাম্মদ ছাফা প্রকাশ আমুর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় মাদক সংক্রান্তে পাঁচটি মামলার তথ্য পাওয়া যায়। গ্রেপ্তার আসামি এবং উদ্ধার মাদকসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট